কি দেখতে এসে কি দেখলাম !

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ১৪ মার্চ, ২০১৪, ০৮:২৪:১৭ সকাল

কেউ কেউ ইদানিং নালিশ করে, টু ব্লগের ম্যড়ম্যাড়ে অবস্হার জন্য দায়ী ব্লগের কুশীল আর নারী ব্লগারের আধিক্য । নারীরা অতিমাত্রায় শুশীল বলে মন্তব্য কম করে । দেখেশুনে নিরপেক্ষ হবে মনে হলে শুধু তখনই দু'একটি মন্তব্য করেন । সাথে মডারেটরদের দু'একজনা নারীর হবার সম্ভাবনাই প্রবল । স্টিকি পোষ্ট দেখে মাঝে মধ্যে তেমনটিই মনে হয় । এভাবে লিখছি বলে আদালত অবমাননার মত আমার রেজিষ্ট্রেশন বাতিল বা স্হগিত হয়ে যাবার সম্ভাবনাও একেবারে বাতিল করে দেয়া যায়না ।

যাগগে ! ফিরে আসি আসল কথায় - আজকে জুমার দিন মানে শুক্রবার । ব্লগে 'ঢু' মারার আগে ভেবেছিলাম, জুমার দিনের স্পেশাল ব্লগগুলো ঘুরে আসি । গেরস্তের মাইয়্যা নামের এক ইসলাম বিদ্বেষি মানুষের লেখা পড়ে মর্মাহত হলাম । বাক স্বাধীনতা আসলে কি ? অন্য ধর্ম নিয়ে বিশেষ করে ইসলাম নিয়ে গালিগালাজ করতে পারলেই যেন সব আনন্দ এসব অমানুষদের । গালিগালাজ সবাইতো করতে পারে । ব্যাংগ-বিদ্রুপ কমবেশী সবাই করতে পারে । কিন্তু আমাদেরকে যে মহান আল্লাহই নিষেধ করেছেন । তাই আমরা পারিনা ।

সম্পাদক, মডারেটর সবার কাছেই অনুরোধ যে কোন ধর্ম বিদ্বেষী ব্লগারকে স্হায়ীভাবে ব্যান করুন । নতুবা এবার ক্ষান্ত দিন ।

বিষয়: বিবিধ

১১২৭ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

192058
১৪ মার্চ ২০১৪ সকাল ১০:১৫
হতভাগা লিখেছেন : মহিয়াসী ব্লগাররা পারতে কারও পোস্টে মন্তব্য করেন না । যদি কারও প্রতি পূর্ব-খাতির থাকে তাহলে হয়ত সেখানে দয়া দেখান ।

আর উনারা যেই পোস্টই দিক না কেন কিছু লুল ব্লগার আছে যারা '' ভালো লাগলো'' '' ধন্যবাদ '' এসব কুইক মন্তব্য দিয়ে ভরে ফেলেন , ঠিক ফেস বুকের মত ।

আর এসব ইসলামবিদ্বেষী ব্লগার মডুরাই / মডুদের পেট্রোনাইজেই থাকে । ব্লগকে ক্যাচালযুক্ত রাখতে ইসলামবিদ্বেষী ব্লগারদের একটিভ উপস্থিতি খুবই দরকার ।

যে ব্লগে যত বেশী ক্যাচাল সে ব্লগ তত হিট ।

ক্যাচাল হল আড্ডার ডিজিটাল রুপ। ক্যাচাল ছাড়া কি কোন আড্ডা জমেছে ?

আসিফ মহিউদ্দিন সহ বেশ কিছু ইসলামবিদ্বেষী ব্লগার সামুতে এখন একেবারেই ইনএকটিভ বলে সামু এখন আর আগের মত হিট মনে হয় না ।
১৪ মার্চ ২০১৪ সকাল ১০:৫০
142958
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : ক্যাচালেরতো সীমারেখা থাকা চাই । আমি গালি দেবনা জেনেই কি উনি আমাকে গালি দিতে থাকবেন । তাহলেতো তেনার মুখ সেলাই দিয়ে দিতে হবে ।
192066
১৪ মার্চ ২০১৪ সকাল ১০:৪০
রাইয়ান লিখেছেন : Surprised Rolling Eyes Thinking Thinking Thinking
১৪ মার্চ ২০১৪ সকাল ১০:৫০
142959
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : না বইন আপনারে কইনি !
192076
১৪ মার্চ ২০১৪ সকাল ১১:২৯
গেরিলা লিখেছেন : মাইনাস
192101
১৪ মার্চ ২০১৪ দুপুর ১২:৩০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : শ্রিঘ্রই আপনার ফাঁসির দাবিতে মন্চ তৈরি হতে পারে। কিন্তু ভাই এই ব্লগে উন্নতামানের লেখার অনেকগুলিই নারী ব্লগারদের লেখা।
192104
১৪ মার্চ ২০১৪ দুপুর ১২:৪০
সন্ধাতারা লিখেছেন : We can have issues to be raised and to be solved but it is not good to divide between brothers and sisters because there are always have good and bad in both groups. Please do not generalised.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File