খালেদা জিয়াকে খোলা চিঠি

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ১৫ ডিসেম্বর, ২০১৩, ০২:০২:১৯ দুপুর



মাননীয় বিরোধীদলীয় ১৮ দলের জোট নেত্রী, অনেকে আপনাকে আপোষহীন নেত্রী বলতে বেশী ভালবাসে কারন আপনি ৮৬তে বেঈমানী করেননি ।

কিন্তু শুধু আপোষহীন হলে যে বিজয় অর্জিত হয়না । বিজয়ের জন্য সুনির্দিষ্ট পরিকল্পনা থাকতে হয় । আজকে সারাদেশে পুলিশ, র‍্যাব, বিজিবি লেলিয়ে দিয়ে যেভাবে নির্বিচারে মানুষ হত্যা চলছে বিরোধী জোটের প্রধান হিসেবে এর দায় আপনি এড়াতে পারবেননা ।

আপনার শংকার জায়গাটা আমরা ঠিকি বুঝি । আপনার আহ্বানে জনতা সাড়া দিয়ে মাঠে নামবে কিনা এ ভয় আপনাকে তাড়িত করছে । কেন নামবে ! আপনি ক্ষমতায় থাকতে আপনার ছাত্রদলের অবস্হাতো অনেকটা শেখ হাসিনার সোনার ছেলেদের মতই ছিল । নীতি-নৈতিকতা বিবর্জিত হয়ে লুটপাটের মহোৎসবে অংশ নিলে তাদেরতো প্রয়োজনে মাঠে পাবার কথা নয় । তাদের কি নেই আজকে ? সম্পদের পাহাড়তো আগেই গড়ে নিয়েছে। তাই, অযথা মহামূল্যবান প্রানটাকে কেন আপনি ও আপনার পরিবারের জন্য বিসর্জন দিবে ?

দেশের বর্তমান অবস্হায় গন অভ্যুথ্থানের বিকল্প নেই এটা আপনি অবশ্যই বুঝেন । মনে রাখবেন, জনগন যতটা না আপনাকে ভালবেসে ভোট দেয় তার চেয়ে বেশী শেখ মুজিবের কন্যাকে অপছন্দ করার কারনে । সুতরাং জনগনের পালস না বুঝে চুপ করে বসে থাকলে তারা বিকল্প অন্য কাউকে বেছে নিতে দেরী করবেনা ।

পরিশেষে বলব, সংকীর্ন পারিবারিক চিন্তা বাদ দিয়ে গনঅভ্যুথ্থানের ডাক দিন । আর কেউ না থাকুক, অন্যায়-জূলুমের বিরুদ্ধে জীবন বাজী রাখার মত অকুতভয় একদল যোদ্ধা পাবেন আপনি ।

ভয় পাবেননা, অযথা সময় নষ্ট করলে জনতার চোখের পানিতে চিরতরে মুছে যেতে হবে ।

বিষয়: বিবিধ

১০৫৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File