খালেদা জিয়া মাফ করে করুক, আমি করবনা !!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ২২ অক্টোবর, ২০১৩, ০৯:৫৭:৫৮ সকাল

খালেদা জিয়া আওয়ামী দুঃশাসনের যাতাকলে পড়ে আর্থিক ক্ষতিসহ তার পরিবারের সদস্যরা অনেক কুৎসা ও গালাগালের শিকার হয়েছেন । কিন্তু তিনি একবারের জন্যও জেলে যাওয়া বা তার পরিবারের সদস্যরা কেউ শারিরীকভাবে নির্যাতনের শিকার হয়নি । সুতরাং সামনের বার ক্ষমতায় গেলে উনি সেসব আর্থিক ক্ষতি ষোলআনা পুষিয়ে নিতে পারবেন । কিন্তু -

সেই ২৮শে অক্টোবর থেকে সারা বাংলাদেশ জুড়ে যারা আমার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যাকান্ডে মেতে উঠল, ধরে নিয়ে পেটোয়া পুলিশ দিয়ে গুলি করে পংগু করল, জেলে দিল, সম্পদ লুট করল, বাড়িতে ঘুমাতে দিলনা, আমার পর্দানশীল মা-বোনদের জোর করে জেলে পুরে রিমান্ডের নামে নির্যাতন করল । যারা স্বাধীন বাংলাদেশকে বাপ-দাদার তালুক মনে করে লুটপাট করে খেয়ে চলল । যারা আমার পরিচয় মুসলমান ও ইসলামকে নিয়ে যাচ্ছেতাই করল । তাদেরকে কি আমি ছেড়ে দেব ? ছেড়ে দেয়া উচিত হবে ?

৪২ বছর আগেকার ঘটনা নিয়ে মিথ্যা মামলা সাজিয়ে যারা দেশের স্বাধীনতার চেতনাকে নিজেদের রাজনীতির হাতিয়ার করে নিরিহ মানুষদের উপর নির্যাতন করে তাদেরকে ক্ষমা করা উচিত ?

যারা ক্ষমা করবে করুক, কারন তারা ক্ষমতায় গেলে উদরফূর্তি করবে, তাদের আর চিন্তা কিসের । কিন্তু জালিমদের বিরুদ্ধে আমার সংগ্রাম থেমে থাকবেনা । ইনশা'আল্লাহ একটি একটি করে সব জুলুমের বদলা নেয়ার জন্য আমি প্রস্তুত ।

বিষয়: বিবিধ

১০২৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File