অতঃপরও যদি উনাদের একটু বুঝে আসে !!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ০৮ মে, ২০১৩, ১১:২০:৩১ সকাল

আল-মুহাজির শাইখরা যেমন জামাতীদের অশ্রাব্য ও নির্মম ভাষায় গালমন্দ করে তেমনি পীরের অনুসারী জিন্দা শাহজালালীরা দিগন্ত টিভির নারী নৃত্যের সমালোচনা করতে গিয়ে জামাতীদের তুলোধুনো করতে কখনই পিছিয়ে থাকেনি । শিবিরের মিছিলে পুলিশ সন্ত্রাসীদের পেট্রোল দিয়ে গাড়ীতে আগুন দিয়ে শিবিরের ঘাড়ে চাপালেও উপরোক্ত প্রজাতির ভায়েরা লাফালাফি কম করেনি ।

হেফাজতের শান্তিপূর্ন মিছিলে ছাত্রলীগের গুন্ডারা হামলা পরবর্তী পেট্রোল ঢেলে কোরান পোড়ালেও দায়ভার নিরিহদের ঘাড়েই চাপাল দালাল ও দলবাজ মিডিয়া গোষ্টি । হেফাজতের সমাবেশ সরাসরি সম্প্রচারের জন্য সেই দিগন্ত টিভিকে বলি হতে হল ।

ফেসবুক খুললেই হেফাজতের জন্য শিবির-জামাতীদের বুকফাটা আর্তনাদ দেখে আমাকেও বন্দী বীর মুহাজির শাইখ ও জালালীদের জন্য চোখের পানি ফেলতে হল ।

আওয়ামী সাংসদ গোলাম মাওলা রনির ৬মের চ্যানেল আইয়ের টকশো শুনছিলাম ! দেখি হেফাজতী আলেমদের নিম্নসারীর মূর্খ মানুষ মনে করে ।যদিও বিএনপির এমপি মনিও তাকে চপেটাঘাত করতে ছাড়েননি । যাকগে সেসব কুতর্ক -

পরিশেষে মহান আল্লাহর ঘোষনা মনে করতে চাই, ' আর যারা কাফের তারা পরষ্পরের বন্ধু ।তোমরা যদি পরষ্পরের সাহায্যে এগিয়ে না আস তাহলে জমিনে বড়ই ফিৎনা ও বিপর্যয়ের সৃষ্টি হবে' (আনফাল-৭৩) ।

সুতরাং জামাতীরা শাইখ বা জালালীদের শত্রু নয় এ সত্যটি উনাদের যেন বুঝে আসে ।

বিষয়: বিবিধ

১০৫০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File