হক্বানী আলেম-উলামা-পীর-মাশায়েখগণ-ইসলামী স্কলারগণ! চলমান সংকট নিরসনে কোরআনিক সমাধান পেশ করুন!!

লিখেছেন লিখেছেন মুক্তমন ২৬ মার্চ, ২০১৩, ০৯:২৩:৩৬ রাত

হক্বানী আলেম-উলামা-পীর-মাশায়েখগণ-ইসলামিক স্কলারগণ কোরআন-সুন্নাহ থেকে কোরআনিক নির্দেশনা দিন।আপনারা আর দলে দলে বিচ্ছিন্ন থাকবেন না!সকল মুমীনদের আল-কোরআন দিয়ে ঐক্যবদ্ধ করুন।ইসলামের সুমহান আদর্শকে সমুন্নত রাখুন।নইলে সবার আগে আদালতে আখেরাতে আপনাদেরকেই পাকড়াও করা হবে!

আপনারা অবশ্যই অবশ্যই জানেন-মানেন এবং বিশ্বাস করেন যে,কিয়ামত পর্যন্ত মানবজাতির ব্যক্তিগত-পারিবারিক-সামাজিক-রাজনৈতিক সবসমস্যার সুষ্টু সমাধান দিবে,দিতে পারে একমাত্র -শুধুমাত্র আল-কোরআন!আজকে আপনারা এ সাক্ষ্য দিন এবং প্রমান পেশ করুন।আজকে প্রমান করুন ইসলামে সন্ত্রাস-জঙ্গীবাদের কোনই স্থাননেই আবার খোদাদ্রোহী-জুলুমবাজ খুনীদেরও নিস্তার নেই! দেশের চলমান সংকট নিরসনে কোরআনিক সমাধান পেশ করুন।

আজ দেশে

১.আমাদের মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ইসলামের বিপক্ষ করার ষড়যন্ত্র চলছে!

২.স্বাধীনতার পক্ষ-বিপক্ষ বলে জাতিকে বিভক্ত করার ষড়যন্ত্র চলছে!

৩.মহান আল্লাহ ও তাঁর রসুল সাঃকে নিয়ে কটুক্তি, আলেম উলামা সহ মুসুল্লিদের নির্বিচারে গুলি করে হত্যা!নামাজ,রোজা,যাকাত,হজ্ব সহ ইসলামের ফরজ আমল নিয়ে বিদ্রূপ করে নাস্তিক ও মুরতাদদের ভয়ংকর ইসলাম বিদ্বেষী ষড়যন্ত্র চলছে!

৪.আমাদের দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র চলছে!

৫.ভন্ড আলেম,ইসলামের লেবাসধারী মুনাফিকদের ইসলামী রাজনীতি অর্থনীতি তথা ইসলামী জীবনব্যবস্থা সম্পর্কে অপপ্রচারের ষড়যন্ত্র চলছে!

৬.সর্বোপরি দেশের সাধারণ নাগরিক ও পুলিশ সদস্যসহ বিরোধি নেতা-কর্মীদের গণহত্যা ও গণগ্রেফতার করে,দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে নস্যাৎ করে তাদেরকে হরতাল,অবরোধ,জ্বালাও-পোড়াও সহ ধ্বংসাত্মক পথে ঠেলে দিয়ে দেশকে অস্থিতিশীল করার ভয়াবহ ষড়যন্ত্র চলছে!

এমতাবস্থায়,আপনারা যারা ক্বোরআন-সুন্নাহ চর্চ্চা করেন,বোঝেন,আমলকরেন,দুনিয়ার কল্যান এবং আখেরাতে স্থায়ী মুক্তির কামনা করেন-সেই আলেমগণ-আপনারা যারা নবীগণের উত্তরাধিকারী-তারা ঐক্যবদ্ধভাবে একপ্লাটফর্মে আসুন,শুধুমাত্র কোরআন-সুন্নাহ মোতাবেক সংকটাপন্ন জাতিকে দিক নির্দেশনা প্রদানের জন্যে।কেননা আপনারা অবশ্যই অবশ্যই জানেন-মানেন এবং বিশ্বাস করেন যে,কিয়ামত পর্যন্ত মানবজাতির সবসমস্যার সুষ্টু সমাধান দিবে,দিতে পারে একমাত্র -শুধুমাত্র আল-কোরআন!আজকে আপনারা এ সাক্ষ্য এবং প্রমান পেশ করুন।আজকে প্রমান করুন ইসলামে সন্ত্রাস-জঙ্গীবাদের কোনই স্থাননেই আবার খোদাদ্রোহী-জুলুমবাজ খুনীদেরও নিস্তার নেই!

দেশের শতকরা ৯০ভাগ মুসলমান অধ্যুষিত এবং ১০ভাগ অমুসলিম ভাইবোন সহ সম্প্রীতিতে ধন্য ষোলকোটি বণিআদমকে হেফাজতে মহান আল্লাহপাকের শাশ্বত বিধান মহান আলকোরআন থেকে সমাধান দিন। ঈমান আমল-দেশ-মাটি ও মানবতাকে রক্ষা করুন।

বিষয়: বিবিধ

১০৪৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File