--এমন যদি হতো?--।।এক।। টিভিতে সরাসরি দেখাচ্ছে- খালেদা-হাসিনা ঐক্যমতে পৌছেছেন!পরম স্বস্থিতে দেশবাসী--

লিখেছেন লিখেছেন মুক্তমন ২২ মার্চ, ২০১৩, ০১:০৫:৪১ রাত

প্রিয় ব্লগার বন্ধুরা!শুভেচ্ছা নিন।সেদিন পজিটিভ ব্লগের একটা পোষ্টে পড়লাম যে,মানুষ ভাল চিন্তাও করতে পারে মন্দ চিন্তাও করতে পারে।কল্পনা করার চমৎকার শক্তি আল্লাহ সকল মানুষকে দিয়েছেন।তাই ভাল কল্পনা পজেটিভ চিন্তা করলে মন ভাল থাকে শরীর ভাল থাকে।আজে-বাজে চিন্তা-কল্পনায় তার উল্টোটা।আজকেই মহামান্য রাষ্ট্রপতির মৃত্যূশোক আর সারাদেশে আজকে পর্যন্ত এত দেশবাসীর মৃত্যূর ঘটনা মনটাকে দুঃশ্চিন্তায় ভারাক্রান্ত করে তুলেছে।ঠিক তখনই পজিটিভ পোষ্টের লিখার কথা মনে পড়তেই কল্পনায় আসলো

এমন যদি হতো?আর তাই এভাবে শুরু করলাম--

আজকে বঙ্গভবনে হাসিনা-খালেদা-এরশাদ-ফখরুল-আশরাফ সকলেই একটি ইস্যূতে শোকে মূহ্যমান!আজ আমরা সকলদেশবাসীও তাই!সবাই প্রেসিডেন্ট জিল্লুর রহমানের জন্যে মাগফিরাত কামনা করছি।সেই সাথে চলমান জুলুম অত্যাচারে যত নাগরিক লাশ হলেন সকলের জন্যে মাগফিরাত এবং জান্নাতুল ফিরদাউস নসীবের প্রার্থনা করছি!--আমীন!!

আমি আমার মতো করে আমার পজেটিভ কল্পনা তুলে ধরছি মাত্র। সংশ্লিষ্ট ব্যক্তিত্ব কেউই এর সাথে জড়িত নন।দয়া করে পজেটিভলী ভাববেন এটাই কামনাঃ

----এমন যদি হতো----?---।।এক।।

জরুরীভাবে মহান মুক্তিযুদ্ধের বীর-সেনানী১. বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী ও ২.বীর মুক্তিযোদ্ধা -জেনারেল (অবঃ)ইব্রাহীমের বিনীত আহবানেও আন্তরিক প্রচেষ্টায় ৩.সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী,৪.সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ,৫.বর্তমান অস্থায়ী রাষ্ট্রপতি ও স্পীকার আব্দুল হামিদ এ্যাডভোকেট,৬.ডক্টর কামাল হোসেন,৭.ডক্টর আকবর আলী খান,৮.ব্যারিষ্টার রফিকুল হক,৯.ব্যারিষ্টার মঈনুল হোসেন প্রমূখগণ দল-মত নির্বিশেষে সবার উপরে দেশ এ চেতনায় উদ্বুদ্ধ হয়ে প্রথমতঃ ৯ সদস্যবিশ্ষ্টি চলমান জাতীয় সংকট নিরসন বিশেষ কমিটি গঠন করলেন।

তারপরসকলরাজনৈতিকদলেরমহাসচিবগণ,ব্যবসায়ী,

সামাজিক,সাংস্কৃতিক,সাংবাদিক তথা নাগরিক সমাজ,বিভিন্ন ধর্মীয় প্রধান-উলামা মাশায়েখগণ নিয়ে একটি

"দেশ ও নাগরিক সুরক্ষা জাতীয় কমিটি "গঠন করলেন।"সবার উপরে দেশ"-শুধুমাত্র এ চেতনায় উজ্জীবিত সবাই।কারও কোন দলীয় বা রাজনৈতিক হীন স্বার্থ নহে,সবাই দেশের বৃহত্তর স্বার্থে ঐক্যবদ্ধ।এ প্লাটফর্ম দেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়া অত্যন্ত আনন্দিত।কেননা দুজনাই এদেশ,এদেশবাসীকে সবচে ভালবাসেন।দেশের কল্যাণ চাহেন।দেশ ও নাগরিক সুরক্ষার এ আয়োজনে আন্তরিক ভাবে সংহতি জানালেন। জাতীয় এ কমিটিকে দেশবাসী স্বাগত জানালেন।দেশে-বিদেশে সর্বত্র পজেটিভ আলোচনা।সবাই বাংলাদেশের প্রশংসা করছে।সকল টিভি চ্যানেলে দেশবাসী ঐক্যবদ্ধ। এই প্রামান্য চিত্র,টক-শো প্রচার করছে!কেউ কারো বিরোধি নহে,সবাই এদেশের নাগরিক,দল-মত-ধর্ম নির্বিশেষে সকল কিছুর উপরে আমাদের দেশ।টিভিতে সরাসরি সম্প্রচার হচ্ছে এক ঐতিহাসিক দৃশ্য"প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী দলীয়নেত্রী বেগম খালেদাজিয়া হাস্যোজ্জলভাবে অত্যন্ত আন্তরিক আলাপনে পরষ্পর পরষ্পরের প্রতি সহানুভূতি প্রকাশ করছেন।বিরোধীদলের সকল নেতা কর্মী নিঃশর্তভাবে মুক্তি পাচ্ছেন--------(চলবে)

বিষয়: বিবিধ

১২২১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File