ত্বকী হত্যায় শামীম ওসমানরা দায়ীঃত্বকীর বাবা ও ডা.আইভী... নিউজটা শুধু ব্রেকিংএ- টকশো,সংবাদ-সংযোগে নাই কেন?

লিখেছেন লিখেছেন মুক্তমন ১৬ মার্চ, ২০১৩, ০১:৫৬:১৯ রাত



নারায়ণগঞ্জের সাবেক এমপি শামীম ওসমান ও তার দুই ভাইয়ের সংশ্লিষ্টতাতেই মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী ও নিহতের বাবা রফিউর রাব্বি।

আর তাই

আজকে বিকেল থেকে প্রায় সবকটি টিভি চ্যানেল এর ব্রেকিং নিউজে---নারায়ণগঞ্জের ত্বকি হত্যার জন্য নারায়ণগঞ্জের সাবেক আওয়ামীলীগ নেতা ও সাবেক সাংসদ শামীম ওসমানকে দায়ী করেছেন নাগরিক কমিটির নেতা ও নিহত ত্বকীর বাবা রফিউর রাব্বি ও সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী.....বার বার করে দেখছিলাম।ঠিক লিখলো কি না,নাকি আমি ভুল দেখছি!দেখলাম-ভুল না,ঠিকই দেখছি!

শুক্রবার বিকেলে শহরের চাষাঢ়ায় শহীদ মিনারে ত্বকি হত্যার প্রতিবাদে ও খুনিদের গ্রেপ্তারের দাবিতে নাগরিক সমাজের ব্যানারে গণজমায়েতে... নারায়ণগঞ্জের সাবেক এমপি শামীম ওসমান ও তার দুই ভাইয়ের সংশ্লিষ্টতাতেই মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী ও নিহতের বাবা রফিউর রাব্বি।

.......মিডিয়ার ঐসব বন্ধুরা আজকে ব্রেকিং নিউজ করে দায় সেরেছেন।টকশোতে সংবাদ সংযোগে খুটিয়ে খুটিয়ে সঞ্চালকদের গুরুদায়িত্ববোধ আজকে আর দেখা গেল না।কারণ আওয়ামীলীগ নেতা শামীম ওসমান বলে কথা!

বিষয়: বিবিধ

১০২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File