মৃতঃদেইল্যা রাজাকার সাজিয়ে বিশ্বনন্দিত আল্লামা সাঈদীর বিচার....?এমন মিথ্যাচারে না জানি কোন গজব নেমে আসে!!!

লিখেছেন লিখেছেন মুক্তমন ২৭ ফেব্রুয়ারি, ২০১৩, ০৯:০৬:৫৪ রাত



যুদ্ধাপরাধ নয় মানবতাবিরোধী অপরাধি বলে যারা আজ কাঠগড়ায় তাদের নামে(আঃআলীম ক্ষমাপ্রাপ্ত ছাড়া)বিগত ৪১বছর দেশের কোথাও কোন থানায় কেউ এদের কারো নামে একটি জিডি পর্যন্ত করে নি।

দেশের মুক্তিযুদ্ধের স্বপক্ষ-পক্ষ দাবীদার আওয়ামীলীগও বিএনপির সাথে যুগপৎ ও বর্তমানে জোটব্দ্ধ আন্দোলন করে স্বাধীন সার্বভৌম সোনার বাংলাদেশ গড়ার মহতীকাজে মন্ত্রী এমপি হিসেবে এরা সবাই অত্যন্ত সাফল্যজনকভাবেই দায়িত্ব পালনে নিবেদিত।যাদের সততা-ন্যায়নিষ্ঠতা-দেশপ্রেম-মানবতাবাদিতা সর্বজনবিদিত এবং সারা বিশ্বে তাঁরা নন্দিত-সম্মানিত-সমাদৃত।

কেবলমাত্র-শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থকরার জন্যে আজ বেছে বেছে অন্য হাস্যকর মামলা দিয়ে ধরে আজ মানবতাবিরোধি অপরাধি বলে শতাব্দির শ্রেষ্ঠমিথ্যাচার করছেন বলেই আজ স্কাইপি কেলেঙ্কারিতে প্রতিয়মান।

এর্ই মাঝে দুটির রায় ঘোষিত আর আগামীকাল আল্লামা সাঈদীর রায় ঘোষনা করার কথা।

পিরোজপুরের দেল্যাসিকদার রাজাকার- যাকে দেশ স্বাধিনের পর গণপিটুনিতেই হত্যা করা হয়েছে! সেই মৃত দেইল্যা সিকদার রাজাকার সাজিয়ে বিশ্বনন্দিত মানবতাবাদী জনপ্রিয় জনপ্রতিনিধি আল্লামা সাঈদীর উপর শতাব্দির শ্রেষ্ঠতম-জঘন্যতম মিথ্যাচার করা হয়েছে!এমন মিথ্যাচারে না জানি কোন গজব নেমে আসে!

তাই ন্যায়ের পক্ষে -একজন মজলুমের পক্ষে রায় দিতে যেন সাহস পায় মহান মাবুদের কাছে সবাই দোয়া করুনঃ

১) ইয়া মুক্বাল্লিবাল ক্বুলুব ছাব্বিত ক্বুলুবানা আলা তোয়াতিক

হে মন পরিবর্তনকারি আল্লাহ তার মনকে ন্যায়ের দিকে ধাবিত কর-আমীন ছুম্মা আমীন।।

২) আল্লাহুম্মা ইন্না নাজআলুকা ফী নুহুরিহীম ওয়া নাউযুবিকা মিন শুরুরিহীম-আয় আল্লাহ এই দুশমনদের দুশমনির মোকাবেলায় রক্ষাকারী প্রাচীরস্বরূপ তোমাকে দাঁড় করলাম এবং এই দুশমনদের সকল ক্ষতি থেকে তোমার আশ্রয় প্রার্থনা করছি-আমীন ছুম্মা আমীন।।

বিষয়: বিবিধ

১১২৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File