পুলিশের পাখীর মত গুলি করে মুসুল্লি-হত্যা! সারাদেশে লীগের তান্ডব

লিখেছেন লিখেছেন মুক্তমন ২৬ ফেব্রুয়ারি, ২০১৩, ০৩:১২:০৫ রাত

মহান আল্লাহ ও তাঁর রসুল সাঃকে নিয়ে কটুক্তির প্রতিবাদে পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম মুসলিম দেশের আলেম-উলামা-মাশায়েখগণ নির্বিশেষে ধর্মপ্রাণ মুসলমানগণ বিক্ষোভ-প্রতিবাদে রাজপথে নেমে এসেছিলেন কিন্তু সমগ্র মুসলিম বিশ্ব অবাক বিস্ময়ে দেখলো-ঈমান বাঁচানোর মিছিলে পুলিশের নির্বিচার গুলি বর্ষণে পাঁচজন মুসলমান শাহাদাত বরণ করলেন!পুলিশের গুলিতে কয়কজন সাংবাদিকও আহত হলেন।

অসহায়ের মত যারা বায়তুল মোকাররম মসজিদে আশ্রয় নিলেন সে সব মুসুল্লিদেরও সরাসরি পুলিশ গুলি করলো!

কিন্তু মুসুল্লিরা কোন সহিংসতা করেননি!বরং তাদের প্রতিবাদকে কলঙ্ক দিতেই সরকারের ভাড়াটেরাই কোথাও কোথাও শহীদ মীনার ভাঙ্চুর,এমনকি পতাকা ও জাগরণী মঞ্চ পোড়ানোর নাটক সাজিয়েছিল বলেই আজ শোনা যাচ্ছে! অথচ আজ হাজার হাজার মুসুল্লী অহত-আটক এবং সেই গুলিবর্ষণকারী পুলিশরাই উল্টো ২/৩/৫হাজার জন করে করে মামলা দিয়ে সারাদেশে ইসলামীদলের নেতা কর্মী ও সাধারণ মুসুল্লিদের গ্রেফতার করছেন,হয়রানী করছেন!আর

অভিযুক্ত নাস্তিক ব্লগাররা পুলিশের পাহারায় জামাই আদরেই মুসুল্লিদের প্রতিবাদ বিক্ষোভকে তাদের শাহাদাত বরণকে জঙ্গীবাদী তান্ডব বলে চত্বর গরম করছেন!

শাহাদাতের প্রতিবাদে মুসুল্লীদের আহুত হরতাল প্রতিহতের ঘোষনায় পুলিশী নিরাপত্তায় গণবিক্ষোভ মিছিল করলেন!শহীদ মীনার পতাকা আর মঞ্চ হামলা নিয়েই বিষোদগার ও হুংকার দিচ্ছেন।

এমনকি যে সাহসী মুমীনরা তাদের যার যার অবস্থান

থেকে এসব নাস্তিক-মুরতাদি অপকর্ম-কান্ডের বিষয়টি মুসলিম উম্মাহর কাছে তুলে ধরে স্বীয় ঈমানী দায়িত্ব পালন করেছেন সরকার তাদের বিরোদ্ধেই ধর্মীয় বিষয়ে উস্কানীর দায় এনে ব্যবস্থার কথা বলছেন। আর ঐসব অভিযুক্ত নাস্তিক ব্লগারদের বিষয়ে যেন একেবারেই চুপ-চাপ।বরং শাহবাগীরা এমনকিকিছু চ্যানেল ঐ শহীদ মীনার পতাকা আর মঞ্চ হামলা নিয়েই আলোচনার ফানুশ উড়াতে শশব্যস্ত!

আল্লাহ-নবীর অবমাননার কথার চাইতে শহীদ মীনার পতাকা আর মঞ্চ হামলাটাই বেশী বেশী করে হাইলাইট করছেন!বার বার বলছেনও, প্রচারও করছেন .....

আর মুসুল্লিদের শাহাদাত বরণ!পুলিশের পাখীর মতো গুলি করে এক রকম গণহত্যার প্রচন্ডতা! আর সারা দেশ জুড়ে আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের জঙ্গী তান্ডবকে উত্তেজিত জনতার কাজ বলে সরাসরি এসব জামাত-শিবিরের তান্ডব এদের রাজনীতি এখনই নিষিদ্ধ করতে হবে বলে রীতিমত একটা জিকির তুলেছেন!জনগন কি এতই বোকা? কেবল জামাতের ৪/৫দিনের হরতালেই এত কথা? ১৭৩দিনের হরতাল এর জঙ্গী তান্ডব জনগণ ভুলেনি ভুলতেও পারে না---অতএব----।

বিষয়: বিবিধ

৮৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File