নাস্তিক ব্লগারদের বিরুদ্ধে প্রতিবাদকারী মুসুল্লিদের উপর গুলী বর্ষন? না জানি আল্লাহর গজবই নেমে আসে!!

লিখেছেন লিখেছেন মুক্তমন ২২ ফেব্রুয়ারি, ২০১৩, ০৪:০৯:৪৯ বিকাল

আজকের বিক্ষোভে পুলিশের গুলী বর্ষণ!লাঠিচার্জ এমনকি আহত রক্তাক্ত এক মুসুল্লি বায়তুল মোকাররমের উত্তরে ফ্লাই ওভারে পড়ে আছেন-শরীর থেকে রক্ত ঝরছে-মুখে তার দাড়ি নেই-ক্লীন সেভ -একজন প্রায় মধ্যবয়েসী মুসুল্লী-জুমআর নামাজ পড়তে এসেছেন -তাকে পুলিশ বেদম পেটালো! এমনকি মুসুল্লির মুখে পুলিশ পা দিয়ে সজোরে লাথি মারলো?

চ্যানেলে দৃশ্যটি দেখে বুক ধরপর করছে!আহত রক্তাক্ত মুসুল্লীর মুখে কালেমার আওয়াজ বেরুচ্ছিল!আবার বেশ ক-জন সাংবাদিকও গুলিবিদ্ধ! কিন্তু কেন?

আজকের বিক্ষোভতো আর কোন রাজনৈতিক কর্মসূচী ছিল না-কোন রাজনৈতিক দলের সহিংসতার কর্মসূচীও ছিল না।

কিছু বিপথগামী তরুন নাস্তিক-মুরতাদ ব্লগার স্বয়ং সর্বশক্তিমান মহান স্রষ্টা ও মালিক আল্লাহতায়ালা ও তাঁর রসুল সাঃ এবং ইসলাম নিয়ে মুসলমানের ঈমানবিধ্বংসী -অমার্জনীয় জঘন্যতম কটুক্তি করে কলিজা খান খান করে দিয়েছে।এর পক্ষ অবলম্বনের বা নীরব হয়ে চুপ-চাপ ঘরে বসে বসে আস্তাগফার পড়ে ঈমান বাচানোর সুযোগ কোন মুসলমানেরই নেই-

মহানবী সাঃএর ঘোষনানুযায়ী দ্বিতীয় শ্রেণীর ঈমানদারের করণীয় পালনেই - মুখে প্রতিবাদ করতে- মুসুল্লিরা আজ নামাজ পড়ে রাস্তায় নেমেছেন।আর সেখানে পুলিশী বাধা?

কে -কোন কর্মকর্তা,কোন মন্ত্রী বাহাদুর আজকে পুলিশকে বাধা দেবার নির্দেশ দিলেন?তিনি কি মুসলমান হিসেবে এসব বিষয়ে নবীজির ঘোষনা ,ঈমানদারের করণীয় জানেন না?

দুনিয়ার মহান মালিককে তাঁর হাবিবকে নিয়ে কোরআন হাদীস নিয়ে কটুক্তি করবে আর ঈমানের দাবিদাররা কিছুই করবে না?

আপনারা কেউ রাষ্ট্রের বিরোদ্ধে -আইন আদালতের বিরোদ্ধে কথা বললে জঘন্যতম কটুক্তি করলে তাকে কি করবেন?অবশ্যই জঘন্য রাষ্ট্রদ্রোহী অপরাধী হিসেবে ব্যবস্থা নেবেন।

আর আজ সকল বাদশার বাদশা,সকল রাজাদের রাজা-মহান সরকারের সরকার মহান আল্লাহতায়ালা-যিনি হও বললেই সব মুহুর্তের মধ্যেই চুরমার হয়ে যাবে! ঐ কুলাঙ্গার পুলিশরে পা তখনই অবশ করে দিতে পারতেন! যারাই এর বিরুদ্ধে অবস্থান নিচ্ছেন সবারই জবান তিনি বন্ধ করে দিতে পারেন!

এ অবস্থায় ভয় হচ্ছে না জানি্আমরা আল্লাহর গজবেরই শিকার হয়ে যাই!!কখন আল্লাহর গজব নেমে আসে!!!

বিষয়: বিবিধ

১০৮০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File