সাধুসাবধান!আওয়ামীলীগের ঘাড়ে আবার বামদের ভুত!!

লিখেছেন লিখেছেন মুক্তমন ২১ ফেব্রুয়ারি, ২০১৩, ০২:২৩:০৪ রাত

আজকে ব্লগ-ফেইসবুক ও টুইটারের লিখা গনমাধ্যমে বার বার প্রচার না করার ধমক দিয়েছেন মাননীয় তথ্যমন্ত্রী।অবশ্য ধমকের যৌক্তিকতা হলো-যাতে কিছু ব্লগারের নাস্তিক্য কর্মকান্ড বার বার প্রচারে ধর্মপ্রাণ মুসলমানরা উস্কানী পেয়ে ফুঁসে না উঠে।

আবার একটি পোস্ট লিখাতে ব্লগ-ফেইসবুক ও টুইটার ইত্যাদিতে গোয়েন্দাটীম এর নজরদারীতে অনেকের আতঙ্কের কথাও জানা গেল।এদিকে আবার এসবি ব্লগ এর সম্পাদক প্রায় গুম হবার পর্যায়ে।কারণ গোয়েন্দা টীম তার বাসা থেকে ধরে নিয়ে ২৪ঘন্টা পার হবার পরও আদালতে পেশ করেননি।পরবর্তীতে পরিবারের সাথেও নাকি যোগাযোগ নেই।

তাকে আমি জীবনেও দেখিনি,তার সাথে কোন পরিচয়ও নেই। একটি পোস্টে পড়েছি।খুবই খারাপ লাগছে তার দুটি সন্তান,সে আজ রাস্ট্রীয়ভাবে প্রায় নিখোঁজ। এসব খবরে খুব একটা ভাল লাগছে না।তাই ব্লগে ঢুকলাম একটি পোষ্ট লিখা বেশ বড় পড়ে রীতিমত চমকে গেলাম।

স্বাধীন-সার্বভৌম-প্রিয় বাংলাদেশটা নিয়ে সে কি বিধ্বংসী ক্ষমতার লড়াই!

সেদিন টকশোতে শুনলাম, বঙ্গ-বন্ধু শেখ মুজিবুর রহমানকে তদানীং সিপিবি,ন্যাপ অর্থ্যাৎ বামরা মিলে এক হয়ে বাকশাল করতে বাধ্য করেছিলেন।আর সম্পাদক পীর হাবিবুর রহমান অত্যন্ত আবেগভরে সেখানে বললেন বঙ্গবন্ধুর মত এত বড়মাপের নেতা তার রাজনৈতিক জীবনের একটি মাত্র ব্যর্থতা - তা হচেছ-বামদের দ্বারা প্রভাবিত হয়ে তখন একদলীয় বাকশাল কায়েম করা। তেমনি আজকেও আওয়ামী লীগের ঘাড়ে সেই বামদের ভুত।

টুডে ব্লগ এর "ক্ষেপনাস্ত্র "তার পোস্টে এতদসংক্রান্ত বর্তমান এক নীলনকশার কথা বিস্তারিত তুলে ধরেছেন যা একেবারে একদলীয় বাকশালী হুংকার!তাই এখন সংশ্লিষ্ট গণতান্ত্রিক দল ও জোটের সতর্ক এবং সময়োপযোগী ঐক্যবদ্ধ নিয়মতান্ত্রিক গণ-আন্দোলন গড়ে তোলাই অত্যাবশ্যক।

বিষয়: বিবিধ

১০২৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File