।।যুদ্ধাপরাধির পাশাপাশি শাহবাগকে নাস্তিকমুক্ত করুন।।

লিখেছেন লিখেছেন মুক্তমন ২০ ফেব্রুয়ারি, ২০১৩, ০৮:৫৭:২৬ রাত

গতকাল ১৯ফেব্রুঃ শাহবাগের প্রজন্ম চত্বরে ব্লগার ইমরান এইচ সরকার কর্মসূচী ঘোষনার সময় শাহবাগের আন্দোলন থেকে ইসলাম সহ অন্য কোন ধর্ম নিয়েও কোনরকম বিষোদগার করা হয় না দাবী করে আলেমদেরকে কোন অপপ্রচারে বিভ্রান্ত না হবার আহবান জানান।যদিও ইসলামী রাজনীতি-ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের কথা ওখান থেকে বরাবরই শ্লোগানে-বক্তৃতায় বলা হচ্ছে।হতে পারে সরকার দলীয় বাম সাংস্কৃতিক রাজনৈতিক ছাত্র সংগঠনের কেউ কেউ এসব উস্কে দিচ্ছে,যার সাথে এসব তরুনদের কোন সম্পর্ক হয়তো নেই।

যেহেতু এটা অরাজনৈতিক প্লাটফর্ম হিসেবে বিতর্কমুক্ত রাখতে রাজনৈতিক নেতাদের বোতল ছুড়ে মারতেও দেখা গেছে। এমনকি অরাজনৈতিক(?) ছাত্র ইউনিয়ন নেত্রী জনৈক লাকী আক্তারকে আহত হতেও দেখা গেছে।

কিন্তু ব্লগার রাজিব হত্যার পর থেকে থাবাবাবা সহ বেশ কিছু ব্লগারের নাস্তিক-মুরতাদ রূপে নানান প্রমানাদি ইতোমধ্যেই প্রকাশিত হয়েছে।তাই ধর্মপ্রাণ মুসলমান আজ গর্জে উঠেছে।

কেননা এসব ব্লগারদের তৎপরতা কুখ্যাত সালমান রূশদীর বেয়াদবীকেও ছাড়িয়ে গেছে।সকল মুসলমানের কলিজা টুকরো টুকরো করে ফেলেছে!

অবশ্যই এসব ব্লগারদের এহেন জঘন্য অপতৎপরতায় ব্লগার ইমরান সহ শাহ বাগের সকল মুসলিম ব্লগাররাও মুসলমান হিসেবে সমভাবেই মর্মাহত! এমনকি অমুসলিম উদার অসাম্প্রদায়িক ব্লগার বন্ধুরাও দুঃখিত এবং বিস্মিত হবারই কথা।

তাই অতি সত্বর যারা বা যেসব ব্লগাররা নাস্তিক-মুরতাদরূপে ইতোমধ্যেই চিহ্নিত এবং কলঙ্কতি-তাদেরকে অনতিবিলম্বে প্রজন্ম চত্ত্বরের মহতী প্রাঙ্গন থেকে, তারুণ্যের এ

মহতী আয়োজন থেকে বহিষ্কার করে শাহবাগের প্রজন্ম চত্বরকে কুখ্যাত যুদ্ধাপরাধি-রাজাকারের পাশাপাশি কুখ্যাত ও জঘন্যতম নাস্তিক-মুরতাদ মুক্ত ঘোষনা করা হোক।নিঃসন্দেহে শাহবাগের এ তরুনদের প্রতি দেশের শতভাগ মানুষের দোয়া ও আশীর্বাদ থাকবেই থাকবে---

বিষয়: বিবিধ

৭৭০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File