আপনারা হুজুররাই তো ঐক্যবদ্ধ না!তাই আজ হাফেজদের শহীদ করে- হাফেজদের উপরই কোরআন পোড়ানোর অপবাদ?

লিখেছেন লিখেছেন মুক্তমন ১১ মে, ২০১৩, ১০:৪৬:৩০ রাত

পবিত্র কোরআনে বণী-ইসরাঈলের ভন্ড আলেমদের কাহিনী আল্লাহ পাক কত সুন্দর করে বর্ণনা করে বুঝিয়েছেন!নবীজীর ও তার সাহাবীদের ত্যাগ-কোরবানী তায়েফ,বদর ওহুদ খন্দক তাবুক ইত্যাদি লড়াই যুদ্ধ,মদীনা রাষ্ট্র,রক্তপাতহীন মক্কাবিজয় তারপর থেকে খোলাফায়ে রাশেদার স্বর্ণযুগ ইত্যাকার বাস্তব শাশ্বত স্বর্ণোজ্জল ইতিহাস সত্বেও অত্যন্ত দু:খজনক যে মুসলমান হয়ে এমনকি আলেম দাবী করেও আজ ইসলামী জীবনবিধান,ইসলামী রাজনীতি অর্থনীতি,সমাজনীতি নারীনীতি নিয়ে কতইনা ফেরকাবাজী?

ইসলাম যে পরিপূর্ণ একটি জীবন ব্যবস্থার নাম,এর একটি অংশ মানলেই শুধু মুমীন হওয়া যায় না! কোরআনের কিছু আয়াত মানবে আর কিছু তুমি মানবে না?এভাবে মুমীন হওয়া যাবে না......!আবার "তোমরা আল্লাহর রজ্জুকে শক্তভাবে সবাই আকড়ে ধরো-পরষ্পর বিচ্ছিন্ন হইও না" কোরআনের এ ঘোষনার পরও.. মুসলমানের আল্লাহ এক,রসুল এক, কোরআন এক,আক্বীদা বিশ্বাস এক অথচ আমল আখলাক,মত-পথ? সোবহান আল্লাহ...আজ মুসলমান রাজনীতিবিদ হয়ে মুসলমান শাসক হয়েও কেউ কেউ ইসলামী নীতিকে মধ্যযুগীয় বলে কটাক্ষ করে, বিরোধিতা করে !

শুধু তাই না,আল্লাহ ও তার রসুল নিয়ে,ইসলাম নিয়ে কুলাঙ্গার নাস্তিক মুরতাদদের জঘন্যতম অবমাননার প্রতিবাদে বর্ষীয়ান আল্লামা-মুফতী-উলামা-মাশায়েখ-কোরআনে হাফেজ সহ মুসুল্লীরা প্রতিবাদ করতে মাঠে নামে আর আলেম নামধারী ভন্ডরা হীন ফেরকাবাজরাই অপপ্রচারে নির্লজ্জের মতো শামীল হয়!

আজ দেশে আলেম উলামাগণ যে বিপর্যয়ে অবর্তিত তা নি:সন্দেহে সাময়িক।কেননা সত্য সমাগত মিথ্যা অবশ্যই অবশ্যই পরাজিত-বিতাড়িত।তাই সব ফেরকা ভুলে সবাই আসুন আজ আল্লাহর রজ্জুকে-অর্থ্যাৎ কোরআনকে আকড়ে ধরি!

মওদুদীবাদ বলে জামাত-শিবিরকে,চরমোনাই বলে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনকে,আটরশি বলে জাকের পার্টিকে ,ওহাবী বলে সুন্নীদের ক্বওমী বলে আলীয়া দেওবন্দ ইত্যাদি পরষ্পরের মধ্যে ফ্যাসাদ সৃষ্টি করে আলেমদের মধ্যে অনৈক্য সৃষ্টি করে একে ওর বিরোদ্ধে লেলিয়ে দিয়ে কি ভয়ংকর নারকীয় মহাতান্ডব ঘটানো হচ্ছে একের পর এক!

শেষতক আজ আলেমদের হত্যা করে লাশ গুমের লোমহর্ষক ঘটনার সাথে সাথে এমনকি হাফেজে কোরআনকে শহীদ করে সেই হাফেজে কোরআনদের উলামা-মাশায়েখদের উপরই- নাউজুবিল্লাহ-কোরআন পোড়ানোর অভিযোগ-অপপ্রচারও করা হচ্ছে জোরেসোরে!কেন এমন হচ্ছে? আপনারা হুজুররা ঐক্যবদ্ধ না।পরস্পর বিচ্ছিন্ন,দলাদলিতে লিপ্ত...তাই....!আর দেরী নহে এক্ষুনি---সবাই আল্লাহর রজ্জুকে শক্তভাবে আকড়ে ধরুন-পরষ্পর ফেরকাবাজী-দলাদলি বন্দ্ধ করুন " জাতিকে সঠিকভাবে পথ দেখান..........।

বিষয়: বিবিধ

২০০৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File