আজ মুমীন হৃদয় যেখানে তওবা করে, মহান আল্লাহর ভয়ে ভীত-কম্পিত-পেরেশান হবার কথা!সেখানে আলেম সেজে...?

লিখেছেন লিখেছেন মুক্তমন ০৪ এপ্রিল, ২০১৩, ১১:৪৫:৪১ রাত

আজ সত্যি মুসলমানদের বিরাট ঈমানী পরীক্ষা চলছে।

এ অবস্থায় আমাদের সম্মানিত শ্রদ্ধেয় আলেমগণ পথ দেখাবেন।আর দেখুন আলেম সেজে কি শুরু করেছে কিছু ভন্ডের দল! ইবলিসের-শয়তানের কেমন অনুসারি!নাউযুবিল্লাহ!আমাদেরকে অবশ্যই সাবধান থাকতে হবে!

আজকে সকল মুসলমানের কাছেই পরিষ্কার কারা ভন্ডআলেম আর কারা হ্ক্বানী আলেম।কারা সরকারী মদদে সরকারের পক্ষে ফতোয়াবাজি করে,কারা অর্থবৈভব-যশ-খ্যাতি-প্রলোভনের কাছে নিজের ঈমান-আমল সব বিকিয়ে দিয়ে তার দুনিয়া ও আখেরাত ধ্বংস করে ভন্ড আলেম সেজে হক্কানী পীর-আলেম-উলামা-মাশায়েখগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে সরাসরি ইবলিসের-শয়তানের অনুসারিতে পরিণত হয়!জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করে!কুমন্ত্রণা দিয়ে বেড়ায়! এসব ভন্ডআলেম অনুসারিদের ভয়ংকর ভন্ডামী দেখে স্বয়ং শয়তানও যেন লজ্জায় মুখ লুকায়!

আজকে আমাদের প্রাণপ্রিয় বাংলাদেশে কতিপয় নাস্তিক-মুরতাদদের কর্ম-কান্ড যা কি-না কুখ্যাত সালমানরূশদীদের চাইতেও জঘন্যতম! সরাসরি মহান আল্লাহ ও তাঁর রসুল সাঃএর বিরোদ্ধে কটুক্তি!ইসলামের বিরোদ্ধে বিশোদগার করে বিশ্ব-মুসলিমের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত করেছে!তাই আল্লামা শাহ আহমদ শফী সাহেবের মতো একজন আলেমে দ্বীনই শুধু নহে লক্ষ-হাজার হাফেজ-আলেমগণের শিক্ষক-ওস্তাদ, আল্লাহর একজন জবরদস্ত ওলী!তাঁর নেতৃত্বে আজকে প্রায় আড়াইমাস যাবত বিশ্বমুসলিমের ঈমানবিধ্বংসী জঘন্যকর্মকান্ডের প্রতিবাদে নফল নামাজ-নফলরোজা-ওয়াজ-নসীহা-সমাবেশ-মিছিল-প্রতিবাদ-বিক্ষোভ-স্মারকলিপি পেশ ইত্যাদি নানাভাবে কর্মসূচী দিয়ে দিয়ে ৬এপ্রিল সময় বেধে দিয়ে বৃহত্তম পরিসরে লংমাচ নামক প্রতিবাদের আয়োজন করে যখন দেশের আলেমসমাজ নির্বিশেষে সকল ধর্মপ্রাণ মুসলমান তাদের ঈমান বাঁচাতে নিবেদিত!তখন কিছু আলেম নামধারী নাস্তিক-মুরতাদদের পক্ষ নিয়েছে!নানান অপপ্রচার চালাচ্ছে!সবচে ভয়ংকর যে,নিশ্চিত হবার পরও নাস্তিক-মুরতাদদের কর্মসূচীর পক্ষে ফতোয়াবাজিও শুরু করেছে!

আজকে আল্লাহর দরবারে দুনিয়ার সকল মুসলমান যদি সেজদায় পড়ে কান্নাকাটি করি!তওবা করি!এমন কি দুনিয়ার সব মুসলমান যদি এখন আল্লাহর রাহে শাহাদাতবরণ করে জান কোরবানও করে ফেলি তাতেও এ জঘন্যতম বেয়াদবী করার গজব থেকে আমরা রেহাই পাবো কিনা? আদালতে আখেরাতে আমরা নাজাত পাবো কিনা? এ ভয়ে আজ মুমীন হৃদয় যেখানে মহান মাবুদের ভয়ে সদা শংকিত-ভীত-কম্পিত-

পেরেশান হবার কথা! সেখানে বাংলাদেশে আল্লাহর বান্দারা,

রসুলের উম্মতেরা লংমার্চ করে প্রতিবাদ করার- এ আয়োজন করছে ঐসব কুলাঙ্গার-পাপিষ্ঠ-নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে!যারা ঐ কুখ্যাত সালমানরূশদীদের চাইতেও জঘন্যভাবে সরাসরি মহান আল্লাহ ও তাঁর রসুল সাঃএর বিরোদ্ধে কটুক্তি করেছে!ইসলামের বিরোদ্ধে বিশোদগার করেছে!অথচ তাদের পক্ষ নিয়ে আজ বিভ্রান্তির সৃষ্টিকরা হচ্ছে, তাও আলেমসেজে?--নাউযুবিল্লাহ!আল্লাহুম্মাহফাজনা ফাইন্নাকা খাইরুল হাফিজিন-হে সর্বোত্তম হেফাজতকারী আল্লাহ! আমাদেরকে এসব ভন্ডদের হাত থেকে হেফাজত করুন।-আমীন।।

বিষয়: বিবিধ

১০২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File