টুপি-দাড়ি মানেই কি রাজাকার ?

লিখেছেন লিখেছেন শাহাদাত হুসাইন নবীনগর ০৩ মার্চ, ২০১৩, ০২:১৮:৩১ রাত



একজন সহযোগীকে সাথে নিয়ে চললেন এক মহা মানব যিনি মানুষকে পরম মমতায় আপন করে নিতেন , শত্রুকেও তিনি নিজ হাতে খাইয়ে নিজ বিছানায় ঘুমুতে দিতেন , তিনি চলছেন তায়েফে কালেমার দাওয়াত দিতে অনেক বুজালেন কেও তার কথা শুনেনী , তিনি ফিরে আসছেন ।

কাফের সরদাররা তরুনদের ডেকে বললেন ঐযে দেখ পাগল যাচ্ছে , তরুনরা বললেন পাগলকে কি করতে হয় ?

কাফের সরদাররা বললেন পাগলকে পাথর মারতে হয় , পাথর আসছে বৃষ্টির মতো , আঘাতে আঘাতে তিনি লুটিয়ে পড়লেন মাটিতে এক পর্যায়ে বে-হুশ হয়ে পড়ে রইলেন মাটিতে ।

তরুনেরা মনে করলো তিনি মারা গেছেন , তাকে দাফন করতে হবে সিদ্ব্যান্ত নিলেন পাথর চাপা দিবেন সবাই মিলে বড় এক পাথর উপর থেকে নিচে ফেললেন এই মহা-মানবের উপর আল্লাহপাক পাথরকে ডেকে বল্লেন হে পাথর ! থেমে যাও ।

পাথর থেমে গেলেন এই মহা-মানব কে ছিলেন বলতে পারেন?

যার সৃষ্টি না হলে এই দুনিয়া , আমরা আর তরুন প্রজন্ম সৃষ্টি হতোনা তিনি হলেন মানবতার কান্ডারি নবী মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সাঃ) ।

আজ তাফের ঐ কাফের সরদারের উত্তরসুরিরা আমাদের এই নতুন প্রজন্মকে উস্কে দিচ্ছেন দেখ ঐ দাড়ি-টুপি ওয়ালা রাজাকার যাচ্ছে , অতি উৎসাহি কিছু তরুন-যুবক বাবার বয়সী দাদার বয়সী লোকদের দাড়ি টেনে ধরে রাস্তায় অপমান করছে ।

তায়েফের ঐ কাফের সরদাররা আজ নেই তাদের চেলা-চামুন্ডারা বেঁচে আছে , তেমনি বেঁচে আছেন মুহাম্মাদ (সাঃ) এর সৈনিকেরা ভয় পাওয়ার কোন কারন নেই আল্লাহর সাহায্য আমাদের সাথেই আছে থাকবে , ইনশা আল্লাহ্ ।

বিষয়: বিবিধ

১৪৭২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File