এক দিকে উল্লাস অন্য দিকে লাশের মিছিল কিসের আলামত ?

লিখেছেন লিখেছেন শাহাদাত হুসাইন নবীনগর ০১ মার্চ, ২০১৩, ০১:৫২:৫৫ রাত

আজ বৃহস্পতিবার সকালে প্রিয় নবীজী (সাঃ) এর রওজা মোবারক যিয়ারত করে বাসায় আসার জন্য যেই গাড়ীতে উঠবো ঠিক তখনী মোবাইল ফোনের Nokia Tune টি বেজে উঠলো , অপর প্রান্ত থেকে বলছিলেন মাওঃ উসমান গনি রাসেল ভাই , নিউজ পাইছেন শাহাদাত ভাই ? আমি না পায়নী ।

মানবতা বিরূধী অপরাধের দায়ে আল্লামা সাঈদী সাহেবের ফাসির রায় হয়েছে .....আমার মনের অজান্তেই দু-চোখের কোন বেয়ে পানির ঝর্না ধারা বয়ে চললো আর যাই হোক একজন আলেমের ফাসির রায় কোন ভাবেই মেনে নেওয়া যায়না ।

যিনি কাঠ গড়ায় দাড়িয়ে কোরআন হাতে নিয়ে আল্লাহর পবিত্র নাম নিয়ে কসম করে বলেছেন ১৯৭১ সালের কোন অপরাধে আমি জড়িত নয় , সেই একজন কোরআনের খাদেম বিশ্ব্য নন্দিত মুফাস্সিরের ফাসির রায়ে নগ্ন উল্লাসে মেতে উঠে কিছু মিডিয়া আর অতি উৎসাহি কিছু মানুষ ।

যার হাত ধরে কত অমুসলিম কালিমা পড়ে মুসলমান হয়েছেন , যার সু-ললিত কন্ঠে কোরআনের তাফসির শুনে দ্বীনের পথে এসেছেন আল্লাহ ভূলা মানুষ , তার ফাসির রায় শুনে হাতে গোনা কিছু মানূষ উল্লাস করলেও রায়ের বিরুদ্ব্যে প্রতিবাদকারির সংখ্যাও কম না ।

একটি প্রাণকে বাঁচিয়ে রাখার দাবিতে আজ প্রায় শত প্রাণ নজরানা দিয়ে দিলেন আন্দোলন কারিরা ।

আচ্ছা ! আমাদের মাননীয় প্রধান মণ্ত্রী বলে থাকেন যে স্বজন হারানোর ব্যাথা ওনি বেশী বুজেন , আমার প্রশ্ন এই বুজদার মহান মানুষটির কাছে আজ যতগুলো প্রাণ হারিয়েছে এই প্রাণ হারানো স্বজনদের মনের ব্যাথাও কি বুজেন?( নাকি আপনারও আওয়ামিলীগ বিরোধী কোন স্বজন হারানোর ব্যাথা কম বুজেন) যদি বুজে থাকেন এই প্রাণ হারানো লোকগুলোর নিরাপত্তার দেওয়া দায়িত্ব্য ছিল আপনার , আপনী এদের নিরাপত্তা দিতে ব্যার্থ হয়েছেন , এই ব্যার্থতার দায়ভার স্বীকার করে দয়া করে পদত্যাগ করুন ।

বিষয়: বিবিধ

১১৮৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File