সাপ্তাহিক ভুঁড়ি ভোজ এর আজকে ছিল হোটেল নিরব এর কয়েক রকমের ভর্তা আর ব্রেন ফ্রাই Cook Cook Cook

লিখেছেন লিখেছেন সাদা পায়রা ১৭ মে, ২০১৩, ০৮:২৬:২৯ রাত



আলহামদুলিল্লাহ্ গত সাত সপ্তাহের মত আজও শেষ করলাম বিখ্যাত খাবারের ভুঁড়ি ভোজ। আসুন ভুঁড়ি বাড়াই গ্রুপ এর সাপ্তাহিক ভুঁড়ি ভোজ এর আজকের আয়োজন ছিল, ঢাকার নাজিমুদ্দিন রোড এর হোটেল নিরব এর কয়েক রকমের ভর্তা আর ব্রেন ফ্রাই ।



দুপুর ১২.৩০ টা থেকে ওখানে খাবার শুরু হয়। দেরি করে গেলে হয়ত কোন আইটেম মিস করে ফেলতে পারেন । তাই ৩ টার আগে যাওয়ার চেষ্টা করবেন। দেরি করার ফলসরুপ আমরা ব্রেন ফ্রাই টা মিস করে ফেলেছি । যদিও সেটা আমরা গরুর কালা ভুনা দিয়া পুষিয়ে নিয়েছি। তারপরও ব্রেন ফ্রাই টার টেস্ট নেয়া হলনা বলে কিছুটা আপসোস রয়ে গেছে।



আজকের খাবার মেনুতে ছিল সাদা ভাত, ১৬ আইটেম ভর্তা, গরুর কালা ভুনা, মাছ ফ্রাই, পাতলা ডাল, শসার সালাদ আর কোল্ড ড্রিংকস। খেতে খেতে দেখা গেল কারো ভুঁড়ি টেবিলের সাথে লেগে গেছে।

খাবার খাওয়ার সময় দেখলাম সবাই চুপ। কারও মুখে কোন কথা নাই। কথা বললে যদি কোন খাবার কম হয়ে যায়। আমাদের গ্রুপের একজন তো অবশিষ্ট ডাল টুকুও খেয়ে আসল।



খাবার শেষ করে বের হয়ে দেখতে পাবেন (নামটি স্মরণে আসছে না) পান মামার দোকান।পান মামার দোকান থেকে ১০ টাকা খরচ করে একটা শাহী পান খেয়ে আসতে পারেন।



পাবেন নাসু ফারুকের সেরা বাকর খানি।বাকর খানি গুলো অসাধারণ। চা খেতে ইচ্ছে হলে খেয়ে আস্তে পারেন কাঞ্চির চা, এখন হয়ে গেছে রাজধানী হোটেলের চা। কাঞ্চির চা নাম বললে আবাল বৃদ্ধ বনিতা সবাই চিনয়ে দিবে।

বিঃ দ্রঃ- গত সাপ্তাহে ছিল নারিন্দার ঝুনু পোলাও

বিষয়: বিবিধ

২২৮২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File