ঐ দেখ বিজয়ের পতাকা উড়তে শুরু করেছে..!

লিখেছেন লিখেছেন নাইস ০৩ মার্চ, ২০১৩, ১২:৪১:১২ দুপুর

আমরা দোয়া করেছিলাম না হে আল্লাহ আমাদের মনে প্রশান্তির পরিবেশ সৃষ্টি করে দিন! আমার মত এমন কামনা সকল মুসলিমেরই ছিল। এমন কামনা ছিল দেশপ্রেমিক সকল প্রবাসীদের।

চার বত্‍সর যাবত্‍ ইসলাম, মুসলিম, আল্লাহ ও প্রিয় নবীকে যেভাবে আক্রমন চলেছিল তাতে সামান্য ঈমানদারও মনে কষ্ট পেত। ভাল লাগত না।

পরিবেশ পাল্টে যাচ্ছে আমি অনলাইন আপডেট নিউস দেখে দেখে অনুভব করছি। মনের ঐ প্রশান্তিটুকু পুরোপুরি পাওয়ার আশায় আশায় তিন দিন ধরে সর্বক্ষণ মোবাইল নেট চালু রাখছি। পছন্দ লাইক আর উত্‍সাহ মূলক মন্তব্য করার মাধ্যমে বাংলাদেশে ইসলাম রক্ষার যুদ্ধে শরিক থাকছি।

আমি তাদের জন্য দোয়া করছি যাঁরা প্রিয় নবীর খন্দকের যুদ্ধের মত দিন রাত খেয়ে না খেয়ে অবরোধ করছেন মাইলের পর মাইল পথ। সারা রাত জেগে জেগে কতশত কষ্ট সহ্য করে বড় বড় গাছ কেটে নিজেদের কাধে বহন করে সাঈদীভক্তগণ প্রায় একশত ভাগ মুসলমানের দেশে বিশ্ববরেণ্য আলেম সমস্ত মুসলিমের প্রিয় নেতাকে শয়তানদের হত্যার ষড়যন্ত্র থেকে মুক্ত করে আবার আল্লাহ প্রেমিকদেরকে পবিত্র কুরআনের শোনার জন্য। আমি দেখতে পাচ্ছি বিজয় একেবারে সামনেই। অনেক থানাই জামাতশিবিরের দখলে চলে এসেছে। খবরে দেখেছি, শয়তানদের অনেক নেতাই নাকি টিকেট কেটে পালানোর পথ সুগম করে রেখেছে।

সুতরাং কেউ ভয় পাবেন না! জালিম সরকারের জুলুমের অন্ধকার গভীর হয়েছে! একটু পরেই ফজরের আযান। তারপর নতুন করে সুর্যোদয় হবে! শহীদ ভাইদের জন্য জান্নাতের দোয়া করছি। ইসলাম রক্ষার সংগ্রাম শুরু যখন হয়েছে বিজয় ইসলামেরই হবে। আমাদের বিজয়ের সম্ভাবনা দেখে মুনাফিকরা ইতিমধ্যে খাতির দিতে শুরু করেছে। সকল ইসলাম প্রিয়রা সতর্ক থাকবেন আর নয়া নয়া কৌশলে আন্দোলনের গতি বাড়িয়ে দিন! নয়া জামানার দাওয়াত এসেছে। সকালের সূর্যোদয়ের পরেই নতুন দিনের বসন্ত বিরাজ করবে। আমিন!

বিষয়: রাজনীতি

১৭৭৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File