একজন মাজলুমের জন্য চোখের পানি ঝরছেই! আগামীকাল একটু হলেও মনে প্রশান্তি পেতে চাই। আশা করি শুভ কিছু হবে। আমিন!

লিখেছেন লিখেছেন নাইস ২৭ ফেব্রুয়ারি, ২০১৩, ০৯:১০:৩৬ রাত



আমার প্রিয় বক্তার সুমধুর কন্ঠে কত দিন যে আল্লাহর কুরআনের তাফসীর শুনি না। হঠাৎ করেই যেন শুনতে পেলাম আগামীকাল রায় দেয়া হবে! আমার কলিজায় আর পানি নেই! আমার সমস্ত শরীর থরথর কাঁপছে! আমি কিংকর্তব্য বিমোঢ়। আমি ধৈর্য ধরে আছি। আর অপেক্ষা করছি মহান আল্লাহ আমাদের মুসলমানদের মনে কেমন প্রশান্তি দিবেন! আমি বিশ্বাস করি না যে, আল্লাহর অবাধ্যদের দ্বারা আল্লাহ তাঁর প্রিয় গোলাম আর সমগ্র বিশ্বের হৃদয়ের স্পন্দন মাওলানা সাঈদীকে অসম্মানজনক কিছু হোক!



রাস্তার যৌনকর্মীদের মিথ্যা বানোয়াট নাটকে প্রিয় আলেমকে বিনা দোষে চার বছরের অধিক সময় ধরে যথেষ্ট শাস্তি দিয়েও তাদের কুৎসিত আত্মা শান্ত হয়নি।



সাঈদী, তুমি তো জেলের ভেতরে নির্যাতন একাই সইছো না। আমরা তোমার জন্য রোজা রাখছি, তাহাজ্জুদ পড়ছি, সালাতুল হাজত পড়ছি। মহান আল্লাহ নিশ্চয়ই তোমাকে এই বেয়াদব জালেম বর্বর থেকে আবার আমাদের কাছে তোমার বাণী শোনার তৌফিক দিবেন। শুধু ধৈর্য ধরুন। আর দেখুন, আল্লাহ কোন রায় কার পক্ষে আনেন? আল্লাহর প্রতি আমাদের এই ত্যাগ, এই আন্দোলন, এই শহীদ হওয়া কিছুতেই বৃথা যেতে পারে না! আমরা অপদস্থ হতে পারি না! কিছুতেই না!



হে আল্লাহ! আমি কে শুধু সারা বিশ্বের ঈমানদার একমাত্র তোমার দিকেই চেয়ে আছে! উপরের ছবি কোন জানোয়ারও তৈরি করতে পারে না। কোন মুসলিম এমন ছবি দেখে টিকে থাকতে পারে না। আমি তাদের ঘৃণাভরে তোমার লানত চাই। তাদেরকে আমি আর হেদায়াতের আশা করি না। তারা যদি সঠিক বিচার চাইত তবে এভাবে মিথ্যায় আমাদেরকে ঘায়েল করতে চাইত না। ওরা নিঃসন্দেহে জাহান্নামের দার প্রান্তে...



যারা এইভাবে একজন সম্মানী আলেমকে অসম্মান করার চেষ্টা করল, আল্লাহ যেন তাদেরকে এর চেয়ে বেশি করে অসম্মানিত করেন। আমিন!

বিষয়: রাজনীতি

১৮৩৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File