আমরা ও যুদ্ধাপরাধীর বিচার চাই কিন্তু এভাবে নই্‌,

লিখেছেন লিখেছেন আমার দেশ ১৬ ফেব্রুয়ারি, ২০১৩, ০৪:৫৭:০৮ বিকাল

সম্প্রতি রাজাকারের ফাঁসি নিয়ে যে গণজাগরণ শুরু হয়েছে, ২-১ টা পয়েন্ট বেশ মজা লাগসে। না বলে পারলাম না

১. জামাতের বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধের দাবি উঠেছে, একজন কে গতকাল টিভি তে বলতে শুনলাম, "ইবনে সিনা হল জামাতের, আমি ইবনে সিনা থেকে দাঁত বাধাই করেছিলাম, আজকে অন্য একটা হাসপাতালে গিয়ে দাঁতটা তুলে, নতুন দাঁত বাধাই করছি"।

আমার দেশ প্রেমিকরে, তাইলে ভাই আমার প্রশ্ন, যেই শিশু গুলা ইবনে সিনা থেকে জন্ম নিসে অইগুলারে কি তাইলে আবার মায়ের গর্ভে পাঠাইয়া, অন্য হাসপাতালে নিয়া আবার ডেলিভারি দিবো

২. ৯০% মুসলিমের দেশে আন্দোলনের ভাষা হচ্ছে মোমবাতি জালিয়ে সংহতি জানানো। কেন রে ভাই, দেশের সবাইরে সাথে নিয়া কি মহান আল্লাহ'র দরবারে মোনাজাত করা যায় না?? যেখানে শরীক হবে দেশের লাখো কোটি জনতা।

৩. ৯০% মুসলিমের দেশে আজান দিচ্ছে, অথচ ওই সময় শাহাবাগের দেশ প্রেমিকরা গান-বাজনা, স্লোগানে ব্যস্ত। আজানের সময় কি একটু চুপ করে নীরবতা পালন করা যায় না?? অথচ আপনারা ৩ মিনিট পুরা বাংলাদেশ থামাইয়া দেন, আজানের সময় ৩০ সেকেন্ড চুপ থাকা যায় না।

এই গুলা আমার নিজ চোখে দেখা, আরও অনেক কিছু ফেসবুক পেজে দেখি, কিন্তু সত্যতা জানি না, তাই ওই গুলা নিয়া বলি না। যেইগুলা দেখে মনে হইসে ওইগুলা বললাম।

এই স্ট্যাটাস এর পর হয়তো, আমি সবার কাছে রাজাকার হয়ে যাবো। nothing to DO. আমিও রাজাকারের ফাঁসী চাই, যারা অপরাধী সব গুলার বিচার চাই, কিন্তু তাই বলে যে শাহাবাগে যাই হবে তাই মেনে নিবো, সেটা মানতে পারছি না বলে দুঃখিত। রাজাকারের ফাঁসির দাবীতে সারাদেশে যে গণজাগরণ হয়েছে, আমি তার একজন প্রত্যক্ষদর্শী হিসেবে নিজেকে ধন্য মনে করি, কিন্তু তাই বলে ওই জোয়ারে নিজেকে ভাসাতে পারলাম না, শুধু হয়তো বড়জোর ওই জোয়ারে গোসল করতে পারি। ভাসতে নয়।(collected)

বিষয়: বিবিধ

৯৪৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File