মুকাররমের জঙ্গি!

লিখেছেন লিখেছেন মোহাম্মাদ মহসিন ২৩ ফেব্রুয়ারি, ২০১৩, ১১:৩২:৪৭ রাত



আজ হঠাৎ ইরাক ,আফগান যেতে ইচ্ছা হচ্ছে । টিভি টে এতদিন ইরাক ,আফগান ,পাকিস্তানী জঙ্গিদের দেখেছি আর মনে মনে ভেবেছি ঈশশ...... কি দুরধস্য... এরা কীভাবে মুসলিম এরা তো ইসলামের শত্রু , মুসলিম হয়ে বোমাবাজী করে মুসলিমদের মারছে, বিশৃঙ্খলা সৃষ্টি করছে... দেশগুলোকে পুরা কুমিল্লার রশামলাই বানিয়ে দিচ্ছে... ।

গতকাল আবার টিভিতেঁ দেখলাম বাংলাদেশেও নাকি জঙ্গিরা মিছিল শুরু করছে তাও আবার বাংলাদেশের কেন্দ্রীয় মসজিদ বাইতুল মোকাররম থেকে আবার নাকি ধর্মবিজ্ঞানীদের ফাঁসির দাবীতে যারা লাল পানি খেয়ে করে তাদের কেউ আবার আল্লাহকে ফাঁসি দিতে চায় (নাউজুবিল্লাহ)... তাইতো এত ক্ষমতাবান লোকদের বাচাতে সরকার মরিয়া হয়ে তার রক্ষীবাহিনীদের বলে যা বাবারা ধর্ম বিজ্ঞানীদের রক্ষা কর।আল্লাহ্‌,ইসলাম ধর্ম,মহাগ্রন্থ আল কুরআন,হজরত মুহাম্মাদ (সঃ),সাহাবীগণদের কটাক্ষকারী ধর্ম বিজ্ঞানীদের ফাঁসি চাইতে আসা জঙ্গিদের ঠ্যাং ভেঙ্গে দিয়ে আসো,তাদের বুকের তাজা রক্তে হাত রাঙ্গিয়ে আসো, তাদেরকে যেখানেই দেখ ঘার মটকে দাও, হোকনা তারা মসজিদে সোজা মসজিদে ঢুকে গুলি করে তাদের রক্তে মসজিদের সাদা রঙের দেওয়াল রাঙ্গিয়ে আসো, যেখানেই দাঁড়ি টুপিওয়ালাদের দেখাবে সেখানেই ওই জঙ্গিদের আলুর দম বানাবে, কোন চিন্তা করবেনা আমাদের দালালেরা মানুষের কাছে উলত করে প্রচার করবে...... এবারের সংগ্রাম ধর্মবিজ্ঞানীদের রক্ষার সংগ্রাম... এবারের সংগ্রাম দাঁড়ি টুপিওয়ালাদের রক্ত খাওয়ার সংগ্রাম... রক্ত যখন খেয়েছি রক্ত আরও খাব তবু এদেশের আল্লাহ্‌,ইসলাম ধর্ম,মহাগ্রন্থ আল কুরআন,হজরত মুহাম্মাদ (সঃ),সাহাবীগণদের কটাক্ষকারী ধর্ম বিজ্ঞানীদের রক্ষা করে ছাড়বো...

যেই হুকুম সেই কাজ... আজ্ঞাবহ রক্ষীবাহিনী ও রক্তপিপাসু হায়নেরা আর দেরি না করে জঙ্গিদের বিরুদ্ধে জিহাদে নেমে গেল।জঙ্গিদের প্রথম আস্রয়স্থল বাইতুল মোকাররমে বুলেট আর টিয়ার শেলে ঝাঁজরা করে দিলো।টিয়ার শেলে যখন জঙ্গিদের দম বন্ধ হয়ে আসছিলো তখন তারা জীবন বাচাতে পুরান চটে আগুন দিয়ে কিছুক্ষণ সারভাইভ করলো সাথে সাথেই সারা দেশ জঙ্গিদের বিরুদ্ধে মসজিদে আগুন দেওয়ার খবে ফেটে পরলো। যাহোক হতচ্ছাড়া জঙ্গিরাও কি এত সহজে হার মানে তাদের কাছে সবার চেয়ে সবার উপরে আল্লাহ্‌,ইসলাম ধর্ম,মহাগ্রন্থ আল কুরআন,হজরত মুহাম্মাদ (সঃ),সাহাবীগণ তাই জঙ্গিরা জীবনের পরোয়া না করে বিচারের দাবীতে রাজপথে নেমে পরলো ধর্মবিজ্ঞানীদের বিচারের দাবীতে তারা ভণ্ডদের গাজাখুরি মঞ্চ ভেঙ্গে ফেলল কিন্তু খেয়ালই করলনা এটাতো দেশের ভাষা শহীদদের স্মরণে তৈরি করা মিনার অবশ্য খেয়ালই বা করবে কীভাবে জঙ্গিরাতো দেখে আসছে এটাকে লাল পানি পিপাসুদের মিলন মেলা হিসেবে দোষটা জঙ্গিদের কিনা বুজতে পারছিনা কারন তারাতো মিনারের কিছুই দেখলনা দেখল শুধু ভণ্ডদের মিলনমেলা তাদের কাছে সবার উপরে আল্লাহ্‌,ইসলাম ধর্ম,মহাগ্রন্থ আল কুরআন,হজরত মুহাম্মাদ (সঃ),সাহাবীগণ......

মোকাররমের জঙ্গিদের বলছি, তোমরা যদি জঙ্গি হয়ে থাক তাহলে আজ বাংলার প্রতিটি মুসলিমের জঙ্গি হওয়া ফরজ হয়ে গেছে , যদি তোমরা জঙ্গি হয়ে থাক তাহলে বাংলার মুসলিমরা নিজেদের জঙ্গি বলে পরিচয় দিতে গর্ভবোধ করবে।

আজ হঠাৎ ইরাক ,আফগান যেতে ইচ্ছা হচ্ছে । টিভি টে এতদিন ইরাক ,আফগান ,পাকিস্তানী জঙ্গিদের দেখেছি...... তারাও কি মোকাররমের জঙ্গিদের মত???

তাদেরও কি জঙ্গি হওয়া ফরজ হয়ে গেছে ????

বিষয়: রাজনীতি

১২২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File