শাহবাগ চত্বরে গণজাগরণ মঞ্চ নামক বেহায়াপনাকে জাতি গৃনার সাথে প্রত্যাখান করেছে..!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আলম ০৬ মার্চ, ২০১৩, ০৮:৩৭:১৩ সকাল

শাহবাগ চত্বরে গণজাগরণ মঞ্চ নামক কিছু বিপদগামী যুবকের বেহায়াপনাকে জাতি গৃনার সাথে প্রত্যাখান করেছে..!

উল্লেখ: সরকার কর্তৃক মদদপুষ্ট কিছু সংখ্যক হতাশাগ্রস্থ যুবকের সমন্বয়ে গঠিত হয় গণজাগরণ মঞ্চ নামক একটি বেহায়াপনা মঞ্চ..

যুদ্ধাপরাধ তথা মানবতা অপরাধের শাস্তির দাবীর অযুহাত তুলে সরকারের নানান অপকর্মকে জনগনের চোখ থেকে আড়াল করার প্রত্যয়ে গঠিত এই মঞ্চটি খুব বেশী দিন সাধারণ জনগনের চোখে ধুলো দিয়ে তাদের সজাগ দৃষ্টিকে সরিয়ে রাখতে সক্ষম হয়নি..

আন্দোলনের নামে জনগনের টাকায় বিরিয়ানী পোলাও খেয়ে তাদের বিরুদ্ধেই গভীর চক্রান্তে মেতে উঠে এই উশৃঙ্খল চত্বর ,

যুদ্ধাপরাধ ইসুকে পুঁজি করে নেশায় বিভোর এই যুবকরা শুরু করে নতুন নতুন বাহানা..দিন যতই গড়াতে থাকে তাদের মাতলামীর পরিধী ততই বাড়তে থাকে..

শুরুতে তারা এক দাবী নিয়ে মঞ্চস্থ হলেও ক্রমশ তাদের দাবীর পরিধি বাড়তেই থাকে..

জামায়াত ইসলামীকে নিষিদ্ধ করার মাধ্যমে বাংলাদেশ থেকে ইসলামী রাজনীতি নিষিদ্ধ করণ. ইসলামী বাংক,ইসলামি বাংক হাসপাতাল,ইবনে সিনা হাসপাতাল,দৈনিক আমার দেশ,দৈনিক নয়াদিগন্ত, দিগন্ত টিভি সহ জামায়াত সংশ্লিষ্ট সকল প্রকার অর্থনৈতিক প্রতিষ্ঠান বন্ধের দাবী আনা হয়.

পরিস্থিতি এমন হয় যে, ক্রমান্বয়ে তারা জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে অবস্থান এমন বিশিষ্ঠ ব্যাক্তিবর্গকে নিয়ে অশ্লীল মন্তব্যে ব্যাস্ত হয়ে পড়ে..

মাহমুদুর রহমান, ড: পিয়াস করিম, ড: আসিফ নজরুল এবংবঙ্গবীর কাদের সিদ্দিকী (বীর উত্তম) দের প্রকাশ্যে হত্যার হুমকি দেয়া হয় এই নেশার মঞ্চ থেকে..এক পর্যায়ে তারা বিরোধী দলীয় নেত্রীকে নিয়েও অশালীল মন্তব্য আরম্ভ করে..

ধর্মীয় ও রাজনৈতিক মেধা শূন্য এই প্রজম্ম নামক বেজম্মরা অবশেষে আঘাত হানেন ইসলাম ধর্মের উপর ও প্রিয় নবী হজরত মুহাম্মদ (সাHappy এর চরিত্রের উপর..

তাদের সকল অনৈতিক কায্যকলাপের উপর সর্বোচ্চ ধৈয্য ধারণ করা জাতি আর ধৈয্য ধারণ করে ঘরে বসে থাকতে পারেনি.. বুকে ধারণ করা সকল ক্ষোভের বিস্ফোরণ ঘটিয়ে আন্দোলনে ফেটে পড়ে তারা... শুরু হয় আস্তিক আর নাস্তিকের অস্তিত্বের লড়াই..

সময় এসেছে আপনার পরিচয় জানিয়ে দেওয়ার..

বিষয়: বিবিধ

১২১৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File