দুটি ঘটনা, খুবই চটকদার। মজা পাবেন নিশ্চিত।

লিখেছেন লিখেছেন হককথা ০৫ মার্চ, ২০১৩, ১১:০৯:৪৪ রাত

দুটি ঘটনা;

এক-বগুড়ার শেরপুরে আজ যুবলীগের নেতা তবিবুর রহমান টিপু শহীদিয়া আলিয়া মাদ্রাসার শহীদ মিনার ভাংগে গিয়ে তাতে নাতে গণধোলাই খেয়ে এখন পুলিশের হাতে আটক রয়েছে। এই ব্যাটা পুরো আওয়ামি লীগের মুখে চুন কালি মাখিয়ে দিয়েছে।



এই সেই বীর বাহাদুর সোনার ছেলে তবিবুর রহমান টিপু

দুই- সাতক্ষীরার কলারোয়ায় আওয়ামি লীগ দলীয় উপজেলা ভাইস চেয়ারম্যান বোমা বানাতে পেশাদার ‌'বোমা ইঞ্জিনিয়ার' ভাড়া করেছিলেন, তারা সকলেই আবার লীগের সোনার ছেলে। সাতক্ষিরায় চলমান সরকারবিরোধি আন্দোলনে বিরোধি দল নিশ্চিন্হ করতে, সংখ্যালঘুদের উপরে বোমা হামলা করে তার দায়ভার জামাত শিবিরের উপরে চাপাতে হলে অবশ্যই পর্যাপ্ত বোমা চাই। তাই এই আয়োজন।

কিন্তু সমস্যা হলো, এইসব ইঞ্জিনিয়াররা বোমা বানাবে কোথায়? কেউ যদি দেখে ফেলে? তাই তো সরকারের অফিসে বসে দলীয় লোক উপজেলা ভাইস চেয়ারম্যানরে কক্ষে বসে নিরাপদে বোমা বানাতে গিয়েছিল। কিন্তু সমস্যা হলো আল্লাহ পাক ওদের মুখের ঘোমটা খুলে দিলেন। বোমাটা ফেটে গেল, এই ইঞ্জিনিয়া পটল তুলল, আহত হলো পাঁচজন।

আমরা আওয়ামি লেগের কেন্দ্রী কমিটির কাছে দাবী জানাচ্ছি এইসব অপরিপক্ক কর্মীদেরকে অচিরেই উচ্চতর প্রশিক্ষণ নিতে রামু উপজেলায় লীগের সযসব সোনার ছেলেরা মিশন নির্বিঘ্নে সম্পন্ন করেছে, তাদের কাছে পাঠানো হোক। আর যেন কখনও এভাবে প্রকাশ্যে লীগকে দিগম্বর হতে না হয় কাঁচা লোকের কারণে!

বিষয়: বিবিধ

১১৯৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File