Great Comments

লিখেছেন লিখেছেন সাবাস ২১ মার্চ, ২০১৩, ১২:৪২:৩০ রাত

গতকাল মঙ্গলবার পিরোজপুরের জনসভায় বিরোধীদলীয় নেতা খালেদা জিয়াকে উদ্দেশ করে প্রধানমন্ত্রী বলেন, ‘দেখে যান পিরোজপুরের মানুষও সাঈদীর রায় কার্যকর চায়।ওই বক্তব্যের পরিপ্রেক্ষিতে বিবৃতিতে প্রধানমন্ত্রীর উদ্দেশে বলা হয়, ‘আপনি দলীয় ক্যাডার ও পুলিশ বাহিনীর দ্বারা ভয়ভীতি সৃষ্টি করে ভাড়া করা লোকজন দিয়ে পিরোজপুরে জনসভার আয়োজন করেছেন। একবার আল্লামা সাঈদীকে প্যারোলে মুক্তি দিয়ে পিরোজপুরে যাওয়ার সুযোগ দিয়ে দেখুন, আপনার জনসভার চেয়ে পঞ্চাশ গুণ বেশি লোক উপস্থিত হয়ে এই মিথ্যাচারের জবাব দেবে। সাহস থাকলে এ চ্যালেঞ্জ গ্রহণ করুন।

কেন প্যারোলে মুক্তি চাইছেন কেন ? যে ব্যাটা চাদে যেতে পারে সে পিরোজপুর যেতে পারবেনা কেন ? পিরোজপুর কি চাদের চেয়েও কি বহুদুর ? ধানদাবাজির আর যায়গা পান না, তাই না ? বেশি খেলে যেমন ডায়বেটিস হয় তেমন বেশী বদ হলে আল্লাহ তাকে চরম সাজা দেয়।

জামাতের মতে রাজাকার সায়েদী চাঁদে চলিয়া গিয়াছে ঐটা দেখিয়া দেশের অনেক বেকুব জোশে এশিয়া এত লোক হত্যা করিল এত লুটপাট করিল। জালাও পোড়াও করিল ,তাই উনাকে সরকার ছাড়িবে কেমন করিয়া? দেশের প্রধান মন্ত্রী পলিশের প্রহরায় জন সভা করে এইটা নতুন কিছু নয়। ওই বলিয়া জনপ্রিয়তা প্রমানের জন্য মৃত্যুদন্ড প্রাপ্ত আসামিকেও কি জনসভা করার সুযুগ দিতে হইবে নাকি? এমন হইলে দেশের সব মৃত্যুদন্ড আসামী ওই সুযুগ চাহিবে . উনি ধোকাবাজির তফসিরের মাধ্যমে অনেক জনসভা করিয়াছে তাই আল্লাহ উনার বাজেটের জনসভা করার সংখ্যা কাঠিয়া দিয়াছে।

আহা, কি আবদার। সাঈদীর মতো ধানদাবাজ কে ছেড়ে দেবে কি মজা তাই না। জনসভায় লেকচার শুনতে কেউ আসুক আর না আসুক ওর শাসতি দেখতে সবাই হাজির হবে।

বিষয়: বিবিধ

১২২৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File