কক্সবাজারে পুলিশের গুলিতে জামায়াত-শিবিরের ৪জন নিহত

লিখেছেন লিখেছেন জুয়েল মৃধা ১৫ ফেব্রুয়ারি, ২০১৩, ০৯:১৮:২৯ রাত

কক্সবাজারে পুলিশের গুলিতে জামায়াত-শিবিরের ৪জন নিহত হয়েছেন। নিহতরা হলেন জামায়াতকর্মী তোফায়েল আহমেদ, ইসলামপুরের পান দোকানদার নুরুল হক, একটি দোকানের ম্যানেজার সালেহ আহমেদ এবং সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের নয়াপাড়া এলাকার মোকতার আহমদের ছেলে আবদুল্লাহ।

তবে ৬ জন নিহত হয়েছে শহরে ব্যাপকভাবে গুজব ছড়ালেও তা নিশ্চিত হওয়া যায়নি। এই ঘটনায় শতাধিক নেতা-কর্মী আহত ও গুলিবিদ্ধ হয়েছেন। এদের মধ্যে অন্তত ৩৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ দুপুরের আগ পর্যন্ত ১১৭ জন জামায়াত ও ছাত্রশিবির নেতাকর্মীকে আটক করেছে।

কক্সবাজারের জেলা প্রশাসক মো. রুহুল আমিন সাংবাদিকদের জানান, বিকাল ৪টা থেকে শহরের কয়েকটি এলাকায় অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। তিনি পুলিশের সাথে সংঘর্ষে ২ জন নিহত হওয়ার কথা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জুমার নামাজের পর হাশেমিয়া আলিয়া মাদ্রাসা থেকে ‘আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী মুক্তি পরিষদে’র ব্যানারে জামায়াত ও ছাত্রশিবির বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে শত শত পুলিশ তাদের বাধা দেয়। এ সময় পুলিশের সাথে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষ শুরু হলে পুলিশ একতরফা রাবার বুলেট ও গুলিবর্ষণ শুরু করে

http://www.amardeshonline.com/pages/latestnews/2013/02/15/3147

বিষয়: বিবিধ

৮২৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File