তাহলে কি শেষ পর্যন্ত মাহমুদুর রহমানের বিজয় হল আর বিজয় হল তাওহিদী জনতার মুখপত্র আমারদেশ পত্রিকার ।

লিখেছেন লিখেছেন মুসাফির ০৩ এপ্রিল, ২০১৩, ০১:১৮:৫২ রাত

বাংলাদেশের ব হুল প্রচারিত আমারদেশ পত্রিকায় যখন ব্লগাদের ইসলাম বিদ্বেষী লেখার খবর প্রচারিত হল, এবং দেশ বিদেশের তাওহিদী জনতা এর বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হল, তখন শেখ হাসিনার মহাজোট সরকার ও তার নেতা কর্মিরা এক বাক্যে বলে উঠলেন এটা আমারদেশ পত্রিকার মিথ্যাচার ,ব্লগাররা ইসলাম আবমাননা করে কিছু লিখেন নি । কিছুদিন পর বললেন এটা জামায়াত শিবির নিজে লিখে প্রগতিবাদী ব্লগারদের নামে চালিয়ে দিয়েছে । মজার ব্যাপার হল সরকার আজ পর্যন্ত প্রমান করতে পারেনি জামায়াত শিবিরের কোন নেতা কর্মি এ কাজ করেছে তবে রাজিবকে আল্লাহ ও রাসুল সাঃ এর বিরুদ্ধে কটুক্তি করার প্রতিবাদে এক ব্যক্তি ফেইসবুকে তাকে হত্যার হুমকি দিলে ২৪ ঘন্টার ভিতর থাকে গ্রেপ্তার করে রিমান্ডে নেওয়া হয় !

হেফাজাতে ইসলামের ব্যানারে আগামী ৬ এপ্রিল ঢাকার উদ্ধেশ্যে তাওহিদী জনতা ব্লগারদের শাস্থির দাবিতে যখন লংমার্চ করবে ঠিক তার তিন দিন আগে সরকার ৩ ব্লগারকে গ্রেপ্তার করে এবং মিডিয়ায় খবর প্রকাশিত হয় তারা সত্যি-ই আল্লাহ ,রাসুল সাঃ ও ইসলামের বিরুদ্ধে ব্লগে লিখেছিল ।

আমার প্রশ্ন হল - আমারদেশ পত্রিকায় ব্লগারদের কু কির্তি প্রকাশিত হওয়ার পর যারা বলেছিলেন এটা মাহমুদুর রহমানের কারসাজি , এটা জামায়াত শিবির নিজে লিখে ব্লগারদের নামে চালিয়ে দিয়েছে আজ তারা কি জবাব দিবেন ? জামায়াত শিবির যদি এটা করে থাকে তাহলে আল্লামা শয়তান,অপবাক আর লালু কশাইকে কেন গ্রেপ্তার করল ?কেনইবা তাদেরকে ৭ দিনের রিমান্ডে নিল ? যদি ও অনেকে বলছেন রিমান্ডে হয়ত তআড়আ ঝআমআই আদরে থাকবেন । তাহলে কি শেষ পর্যন্ত মাহমুদুর রহমানের বিজয় হল আর বিজয় হল তাওহিদী জনতার মুখ পত্র আমারদেশ পত্রিকার ।

আর মুখে চুন কালি পড়ল তাদের ,যারা বলতেন এটা জামায়াত শিবির নিজে লিখে ব্লগারদের নামে চালিয়ে দিয়েছে ।যুগে যুগে এভাবেই সত্যের জয় হয় ।

বিষয়: বিবিধ

১৩৩২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File