ছেলেটি যখন গুলি খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে মা মা বলে চিতকার করছিল, জানিনা তার জনম দুখিনী মা তার কলিজার টুকরা সন্তানের আর্তনাদ শুনতে পেয়েছিলেন কিনা !

লিখেছেন লিখেছেন মুসাফির ২৭ ফেব্রুয়ারি, ২০১৩, ০৯:১১:৩৯ সকাল

২৮ অক্টোবর লগীবৈঠাধারী আওয়ামী পাষন্ডরা রাজপথে পিটিয়ে মানুষ মেরে লাশের উপর নৃত্য করতে দেখেছিলাম টিভিতে , আজ পুলিশকে নিজ হাতে একটা নিরপরাধ ছেলেকে কিভাবে গুলি করে মারল তাদেখে চোখের পানি ধরে রাখতে পারলাম না । ছেলেটি যখন গুলি খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে মা মা বলে চিতকার করছিল, জানিনা তার জনম দুখিনী মা তার কলিজার টুকরা সন্তানের আর্তনাদ শুনতে পেয়েছিলেন কিনা ,তবে আমার বিশ্বাস মহান আরশের মালিক ভাল করেই শুনেছেন !তোমার নবীর হাদিস থেকে জানতে পরেছি মুহাব্বাত কে ১০০ ভাগ করে দুনিয়াতে দিয়েছ ১ভাগ ,সেই একভাগ মুহাব্বাতের অংশিদার হয়ে আরা সহ্য করতে পারছিনা তুমি ৯৯ ভাগ মুহাব্বাতের অধিকারী আল্লাহ কেমন করে করে সহ্য করছ ? হে রাব্বুল আলামিন -দুনিয়াতেই এর বদলা আমরা দেখতে চাই ওদের আর বাড়তে দিওনা মাবুদ ,ওদের মজবুত করে পাকড়াও কর ।

হে আল্লাহ জালিমদেরকে তোমার হাতে সপোর্দ করেদিলাম, আমার বিশ্বাস জালেমরা তোমার পাকড়াও থেকে পালাতে পারবেনা এবং তাদেরকে শায়েস্থা করার জন্য তুমিই যথেষ্ট ।

বিষয়: বিবিধ

১১৭৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File