তাওহিদী জনতার বিরুদ্ধে অবস্থান নিয়ে সরকার কোন পথে অগ্রসর হচ্ছে ?

লিখেছেন লিখেছেন মুসাফির ২৩ ফেব্রুয়ারি, ২০১৩, ০৮:৩৫:১৯ রাত

গত শুক্রবারে বাংলাদেশে যা ঘটে গেল তা একজন সাধারণ বিবেকবান মানুষকে ও ভাবিয়ে তুলেছে ! দেশ আজ কোন দিকে যাচ্ছে ?

সরকারের আজ্ঞাবহ মিডিয়া যতই বলুক এটা জামায়াত শিবিরের তান্ডব কিন্তু বাস্তবে যে তা ছিলনা তা গ্রামের একজন মহিলা ও জানে । আমার বিশ্বাস সে দিনের মিছিলে আওয়ামীলীগের অনেক ভোটার এবং যোদ্ধাপরাধীদের ফাসী চান এমন অনেকেই ছিলেন । বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমান তো নয়-ই এমনকি যারা যোদ্ধাপরাধীদের ফাসি চান তারাও মুহাম্মদ সাঃ কে মহাম্মক (মহাআম্মক) (নাউজুবিল্লাহ) বলেতে রাজি নয় ।

ইসলামের প্রথম খলিফা আবু বাকর রাঃ কে আবু বকরী (ছাগলের পিতা) বলতে রাজিনয় । তারা বিশ্বাস করেন না "হযরত খাদিজা রাসুল সাঃ কে শাস্তি স্বরূপ একমাস দিনের বেলা খাবার দেন নি , আর রাসুল সাঃ সেটাকে রোজা বলে চালিয়ে দিয়েছেন (নাউজুবিল্লাহ) । তারা বিশ্বাস করেন না রাসুল সাঃএর "পশ্চাতদেশে ব্যাথার কারনে চিত হয়ে শুয়ে ঘুমুতে নাপারার কারনে মাথা নিচে দিয়ে আর পিছন উপরে তুলে থাকেন আর ওটাকে পরে সিজদা হিসাবে তিনি চালিয়ে দিয়েছেন(নাউজুবিল্লাহ) । তারা বিশ্বাস করেন না "মহান আল্লাহ গাজা খেয়ে কোন ব্লগারের খাটের নিচে শুয়ে আছেন"(নাউজুবিল্লাহ) । তারা বিশ্বাস করেন না যে মুহাম্মাদ সাঃ " তার পালক পুত্রের স্ত্রী জয়নব কে অর্ধনগ্ন আবস্থায় দেখে লোভ সামলাতে না পেরে ফন্দি করে তালাকের ব্যবস্থা করান ও পরে নিজে তাকে বিয়ে করেন (নাউজুবিল্লাহ) ।

আমি বিশ্বাস করি মুলমানদের মাঝে যারা নামায কালাম পড়েনা , চুরি ডাকাতি রাহাজানী ,খুন খারবী ,জেনাকার, সূদ ও ঘোস, মদ জোয়া এমনকি যাবতীয় অন্যায় কাজের সাথে যারা জড়িত আছেন তারাও উপরুক্ত বিশ্বাসকে কোন অবস্থায় মেনে নিতে পারেনা বলেই তারা জুমআ বারে রাস্থায় নেমে প্রতিবাদ করেছে আর সরকার এটাকে জামায়াত শিবিরের তান্ডব হিসাবে চালয়ে দিয়েছে !

আমি আর ও বিশ্বাস করি যে রাসুল সাঃ এর বিরুদ্ধে ব্লগার যা লিখেছে তাদের এ বিশ্বাসের সাথে শুধু নাস্থিক ছাড়া আওয়ামীলীগের মাননীয় প্রধানমন্ত্রী থেকে শুরু করে গ্রাম বাংলার তাদের একজন সাধারণ সমর্থক ও এর পক্ষে থাকার কথা নয় । তাহলে কেন সরকার তাওহিদী জনতার বিরুদ্ধে অবস্থান নিলেন ? সাধারণ মুসল্লিদের পাশাপাশি অনেক আলীগারকেও ভাবিয়ে তুলেছে ।

পরিশেষে আমি -মাননীয় প্রধানমন্ত্রী ও তার দলের নেতা কর্মিদের বলব আপনাদের সামনে দুটো পথ খোলা আছে তা হল:-

খ) আপনারা বলছেন "এটা ব্লগাররা করেনি এটা জামা্যাত শিবির করে তাদের নামে চলিয়ে দিয়েছে"

যদি জামায়াত শিবির এটা করে থাকে তাহলে কে করেছে, কখন করেছে, কোন ব্লগ থেকে করেছে ? যাবতীয় তথ্য জাতির সামনে উপস্থাপন করা হোক ! আর এ কাজ টা সরকারের জন্য করা খুবই কঠিন নয় ।

খ) আর এটা যদি সঠিক হয়ে থাকে (জাতীয় দৈনিকে প্রকাশিত হয়েছে ২০১১ একজন ব্লগারের বিরুদ্ধে মামলা হয়ছিল তিনি হাজির হয়ে মুসলেকা দিয়ে এসেছেন একাজ আর জীবনে করবেন এবং সেখানে আদালতের কমেন্ট ও রয়েছে ) তাহলে গুটি কয়েক নাস্থিক দেরকে খুশি করতে যেয়ে সরকার দেশ ও বিদেশের গোটা মুসলিম উম্মার বিরুদ্ধে এমনকি আল্লাহ ও তার রাসুল সাঃ এর বিরুদ্ধে অবস্থান নিবেন ?

ভেবে দেখেন আপনারা কি করবেন ?

বিষয়: বিবিধ

৯৯৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File