ড্যানফোর্থ ইসলামিক সেন্টারে ফ্যামিলী গেদারিং ও ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্টিত ।

লিখেছেন লিখেছেন মুসাফির ২১ ফেব্রুয়ারি, ২০১৩, ০৭:৪৮:৪২ সকাল

ড্যানফোর্থ ইসলামিক সেন্টারে ফ্যামিলী গেদারিং ও ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্টিত ।

টরন্টো সিটির ড্যানফোর্থ ইসলামিক সেন্টার কর্তৃক আয়োজিত গত ১৮ ফেব্রুয়ারী ,সোমবার এক ফ্যামিলী গেদারিং ও শিশু কিশোরদের জন্য ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্টিত হয় । ডি আই সির পরিচালক জনাব ইন্জিনিয়ার বশির আহমদের সভাপতিত্তে ও জনাব নাজমুল হুদার পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ডিআইসির প্রধান উপদেষ্টা জনাব মাসুদ আলী । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব জেবুল আমীন দুলাল ও জনাব নাইমুল ইসলাম । শুরুতে অর্থ সহ কুরআন তেলাওয়াত করে নাফিস আমীন । প্রথম আধিবেশনে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্টিত হয় । ছাত্র ছাত্রীদের পৃথক ভাবে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার বিষয় ছিল -কুরআন তেলাওয়াত ,হামদ ,নাত ,চিত্রাংকন,উপস্থিত বক্তৃতা ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা । বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন ডিআইসির ইমাম জনাব হাফেজ মাওলানা ফারুক আহমদ ও আহসান হাবীব ।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ।

পুরস্কার প্রাপ্তরা হল -নাভিদ,সা'দ,ইশমাম,নাফি,মুত্তাকি,নওশিন,রিয়াছাত, মাইশা,ইসরা,জুরাইরা, মাশফিয়া, নুহা, জায়নাব, নাবিহা, ইউসুফ প্রমুখ ।

সার্বিক সহযোগিতায় ছিলেন - মোহাম্মাদ মির্জা, সাহাবুদ্দিন, হাবিবুররহমান, সাইফুদ্দিন, আবুল কালাম আযাদ ,মা'রুফ ,আব্দুল্লাহ, আশিক, নাফিস,ফারহান,কাজী তামান্না,শাহিনা আক্তার,সুমাইয়া তাসনীম,কহিনূর আমীন,হেনওয়ারা হোসাইন, মমতাজ,মীম প্রমুখ ।

বিষয়: বিবিধ

১১১৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File