আমার নেত্রিকে দুধ কলা দিয়ে সাপ পুসতেই হবে।

লিখেছেন লিখেছেন বঙ্গযোদ্ধা ১৮ ফেব্রুয়ারি, ২০১৩, ০১:১৬:৫৫ রাত

সাত কোটি মানুষের আট কোটি কম্বল আনলাম তো আমারটা কোথায়? ..

চাটার দল সব খেয়ে ফেলছে।... বঙ্গবন্ধু

আমার সামনে চোর পেছরে চোর, ডানে চোর বায়ে চোর ...বঙ্গবন্ধু

আচ্ছা .... তাহলে তো ,বঙ্গবন্ধুর অবর্তমানে চাটার দল আর চোররাই রয়ে গেল। তারাই তাহলে বাঁধা বিহিন চুরির জন্য ডকাত সেজে দেশমাতৃকার অতন্দ্র প্রহরী বি.ডি.আর এর ৫৭ জন দেশপ্রেমিক মেধাবী অফিসারকে** হত্যা করেছে। হলমার্ক , ডেসটিনি দিয়ে, ড.ইউনুসকে উৎখাত করে ব্যংকের হাজার হাজার কোটি টাকা চেটে খাচ্ছে। পদ্মা সেতু গিলে ফেলছে। শেয়ার বাজার থেকে হাজার হাজার কোটি টাকা চুরি করে নিয়ে গেছে। সব শেষে কুয়িক রেন্টাল দিয়ে আমাদের রক্ত ঘাম বিরতিহীন ভাবে চুষে নিচ্ছে।

তো....

তো, এ সকল চাটা চাটি অব্যহত রাখতে হলে, বিশ্বজিতকে হত্যার সময় অপির্ত দাযিত্ব পালন না করে, বিরোধি দলিয় চিপ হুয়িপ জয়নাল আবেদিন ফারুককে রাস্তায় পিটিয়ে দায়িত্বের অতিরিক্ত কাজ করায় ছাত্রলিগের পরিচয়ধারী হারুন মিয়াকে পিপিএম পদক দেয় হল।

রাবির সন্ত্রাসী তাকিমকে হোম মিনিস্টার মখা আলমগীর রাষ্ট্রিয় সেলুট দিলেন।

সোনার ছেলেরা ঢাকা মেডিকেলের ছাত্র রাজিবকে হত্যা করে বাহবা নিল।

সিলেটের এমসি কলেজের ছাত্রবাস পুড়িয়ে প্রিয় সন্তানেরা বাহবা নিল।

নেত্রির প্রিয় পুত্রদের কিছু না বলে কেহ কেহ শুধু অশ্রু বিস্বর্জন দিল। অথচ অশ্রু বিস্বর্জন কারীদের প্রত্যেকেই, নিরস্ত্র জামাযাত শিবিরের বিরুদ্ধে বীর বাহাদুর।

আরো... আরো ... আরো.....

দক্ষিম বঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপিঠ বিএম কলেজে অধ্যক্ষ পদে যোগদান করতে এসে ছাত্রলিগের প্যাদানী খেয়ে আহত অব্যস্থাতে থেকেই ওএসডি হতে হলে।

বর্তমানে ক্ষমতায় আসার প্রথম দিকে আমার নেত্রি প্রিয়পুত্রদের কাজে খানিকটা গোস্বা করে, দুরে রাখলেও মনে মনে হিসাব মিলিয়ে তাত্বক্ষনিকভাবে আবার কোলে তোলে নিলেন। কারন নিন্দুকেরা যাই বলুক কার্য/চাটা হাসিল করার জন্য এই সাপের বাচ্চাগুলো থুক্কু ছাত্রলিগকে পুষতেই হবে। আমার নেত্রী বুঝে গেছেন যে, পোষাকধারী বাহিনির চেয়ে এরা বেশি অনুগত। পোষাকধারীদের আইনের হিসাব মিলাতে হয় কিন্তু ছাত্রলিগকে একটু দুধকলা দেখালেই হয়।

আমার নেত্রির অনেক গোপন কথা বলে ফেলাম, দেইখেন কাউকে বলে দিয়েন না কিন্তু।

** "মাফকরবেন" ..... নিহত অফিসার গনকে বীর বলতে পারলামনা, কারন তাঁরা শাহবাগের রনাঙ্গনে হাজির হতে পারেননি।

বিষয়: বিবিধ

১১৩১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File