ত্বকিরের লাশ , ওদের নিরবতা !!

লিখেছেন লিখেছেন মোনের কোঠা ১০ মার্চ, ২০১৩, ১২:৫৫:৫৪ রাত

ত্বকিরের লাশ , ওদের নিরবতা !!

মাত্র ১৭ বছরের টগবগে মেধাবী তরুণ ৷ সে ছিলো বাবা-মার নয়নের মনি , বন্ধু-বান্ধব , পাড়া-পড়সীর খুবই প্রিয় ৷ এই নিষ্পাপ , নিষ্কলংক ছেলেটিকে "হায়েনার" দল এভাবে হত্যা করবে তা ভাবতেও গা শিউরে ওঠে ! নরপিশাচদের হাত একটুকুও কাপেনি নিষ্ঠুর এই হত্যাকান্ডের জন্য ! ত্বকিরের অপরাধ ওর বাবা ছিল মুক্ত চেতনার মানুষ , স্বাধীনতার পক্ষের বলিষ্ঠ কন্ঠসর ! আজ ত্বকিরের লাশ দেখে '৭১ এ রায়েরবাজারের বধ্যভূমির কথা মনে পরে যায় ৷ নরপিশাচ হায়েনার দল রাতের আঁধারে কলিং বেল টিপে বিজয়ের পূর্বমুহুর্তে দেশের শ্রেষ্ঠ সন্তানদের বাড়ী থেকে নিয়ে হত্যা করে রায়েরবাজারের বধ্যভূমিতে ফেলে রেখেছিল ! ত্বকিরের মত তাদের আঘাতের চিন্ন ছিলো চোখ , মাথা এবং ঘাড়ে ! ত্বকিরের লাশও পরে ছিলো শহীদ বুদ্ধিজীবিদের মত অল্প পানিতে ৷ হত্যার মোটিভ , স্টাইল এবং লাশ ফেলে রাখার স্থান দেখে বুঝা যায় এই পৈশাচিকতার সাথে কারা জড়িত ? একাত্তরের প্রেতাত্তারা যে এই জঘন্য হত্যাকান্ডটি করেছে তাতে কোনো সন্দেহ নাই !

এদিকে ত্বকিরের পৈশাচিক হত্যাকান্ড নিয়ে যখন সারা দেশে নিন্দার ঝড় বয়ে যাচ্ছে , তখন বিরোধী দলের নেত্রী এবং তার অনুগত মিডিয়া আর মনীষীরা মুখে কলুপ এটে বসে আছেন ! হয়তো কিছু দিন পর তাদের চিরাচরিত বদ-অভ্যাস এর মত এই হত্যার দায় বিরোধীদের উপর চাপিয়ে দিবেন ! বিশ্বজিতের হত্যাকান্ড নিয়ে খালেদা জিয়া এবং তার অনুসারীরা চারিদিকে তোলেন প্রতিবাদের ঝড় , আবার বিশ্বজিতদের বাড়ি-ঘর উপাসনালয় পুড়িয়ে দিয়ে প্রতিবাদের বদলে তারাই করেন উল্লাস !

আজ কোথায় মাহমুদুর রহমান ? ত্বকিরের হত্যাকান্ডে তার কলম কেন নিরব ? নাকি ত্বকিরকে নিয়ে তিনি কোনো "মিথ্যা নাটকের" পান্ডুলিপি লেখায় ব্যস্ত !

বিষয়: রাজনীতি

১১৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File