জয় আতংক !!

লিখেছেন লিখেছেন মোনের কোঠা ২৮ জুলাই, ২০১৩, ১১:৫৬:০৫ সকাল

জয় আতংক !!

আগামী দিনের নেতা , ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়ের প্রথম রাজনৈতিক ভাষণেই বিএনপির ঘুম হারাম ! পাতী নেতা থেকে শুরু করে ল্যাংড়া , ডিগবাজি সবাই কোরাসের সুরে জয়ের বস্তুনিষ্ঠ ভাষণকে বিকৃত করে অপপ্রচারে, আদাজ্বল খেয়ে নেমে পড়েছে ! সচেতন মহল বলছেন এক ভাষণেই বিএনপির এই ত্রাহি অবস্থা , না জানি সারা দেশ জুড়ে মায়ের সাথে ভাষণ দিয়ে বেড়ালে তখন কি অবস্থা দাড়ায় ! জয়ের উদ্দীপ্ত ভাষণে তখন "নৌকায়" এমন জোয়ার আসবে যে সেই জোয়ারে "ধানের শিষের" আর আলোর মুখ দেখতে হবেনা ! এই কথা ভেবেই বিএনপি নেতাদের আজ ঘুম হারাম ! বিএনপির থিঙ্ক-ট্যাংক জয়ের অগ্রযাত্রা প্রতিহত করার জন্য নানা অংক কষছেন ! বেশ কিছুদিন ধরে বিএনপি এবং তার তল্পিবাহকরা জয়ের পারিবারিক বিষয়ে মিথ্যা বানোয়াট অপপ্রচার করে আসছিলো কিন্তু এবার সস্ত্রীক দেশে আসার পর তাদের সেই কুত্স্যা রটনা জনগনের নিকট ধরা পরে গেছে ৷

যুব লীগের ইফতার পার্টিতে জয় যুগোপযোগী সত্য কথাই বলেছেন ৷ তার নিকট তথ্য আছে বলে জয় আওয়ামী লীগ এবং বিএনপির শাসনামলের দেশের উন্নতির তুলনামূলক তথ্যের কথাই বুঝিয়েছেন , তিনি বোঝাতে চেয়েছেন গত সাড়ে চার বছরে আওয়ামী লীগ দেশের যা উন্নতি করেছে বিএনপি গত দুই টার্মে একত্রে তার সিকি ভাগও করতে পারেনি ! তার কাছে তথ্য আছে বলে জয় বিএনপির দুর্নীতির সাথে আওয়ামী লীগের তুলোনামূলক তথ্যের কথাই বোঝাতে চেয়েছেন ! দুর্নীতিতে বিএনপি পর পর পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিলো আর আওয়ামী লীগ সেই কালিমা থেকে জাতিকে মুক্তি দিয়ে দেশকে ৪০ নাম্বারে নিয়ে এসেছে ! বিএনপির "যতসব" অপপ্রচার রুখে দিয়ে , টেকনাফ থেকে তেতুলিয়ায় এই সব তথ্য সঠিক ভাবে প্রচার করলে আওয়ামী লীগ আবার জয়ী হবে বলেই জয় বোঝাতে চেয়েছেন কিন্তু বিএনপির "গলাবাজ" নেতারা তা বুঝেও না বুঝার ভান করছে এবং দেশবাসীকে বিভ্রান্ত করার অপপ্রয়াস চালাচ্ছে !

পাচ পাচটি সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের পরাজয়ের পর কর্মী এবং সমর্থকরা ছিলো প্রচন্ড হতাশ , প্রাণচাঞ্চল্য ছিলোনা কোথাও ! অন্য দিকে বিএনপির কর্মী আর সমর্থকরা ছিলো উজ্জীবিত , মনে হচ্ছিলো তারা যেনো জাতীয় নির্বাচনে জয়ী হয়েছে ! কিন্তু জয়ের সময়োপযোগী ভাষণ নিস্তেজ কর্মীদের উজ্জীবিত করতে "টনিকের" মতো কাজ করেছে , আওয়ামী লীগ এবং তার অঙ্গ সংগঠনের কর্মী , সমর্থকরা হতাশা কাটিয়ে আজ আবার জেগে উঠেছে ! তারা আজ বুঝতে পেরেছে "অন্তর্দ্বন্দ" ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে কোন অপপ্রচারই আগামী সাধারণ নির্বাচনে আওয়ামী লীগের জয়যাত্রা রুখতে পারবেনা ৷ বিএনপি এবং তার মিত্ররা তা ভালোভাবেই বুঝতে পেরেছে আর তাই তারা আগামী দিনের জননায়ক সজীব ওয়াজেদ জয়কে বিতর্কিত করতে উঠে পরে লেগেছে ! তারা আজ "দিবা-রাত্রি জয় আতংকে" ভুগছে !!

জয় বাংলা , জয় বঙ্গবন্ধু ৷

বিষয়: রাজনীতি

১২৬৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File