প্রভু তুমি ( ইসলামি গান) এবং ধীরে ধীরে হেঁটে( ইসলামি গান)

লিখেছেন লিখেছেন মহিউডীন ২৮ জানুয়ারি, ২০১৪, ০২:৫২:৪২ দুপুর

প্রভু তুমি ( ইসলামি গান)

প্রভু তুমি আমায়, ক্ষমা করে দাও-- তোমার পথের পথিক, তুমি আমায় করে নাও--, প্রভু তুমি আমায়, ক্ষমা করে দাও-- তোমার পথের পথিক তুমি আমায় করে নাও

তোমায় আমি এমন করে চাইনি কখনো যে,তোমার পথ তাইতো আমি পাইনি তখন খুঁজে--তোমায় আমি এমন করে চাইনি কখনো যে,তোমার পথ তাইতো আমি পাইনি তখন খুঁজে।তোমার রহমতের ছায়ায়, আমায় টেনে নাও--প্রভু তুমি আমায়, ক্ষমা করে দাও-- তোমার পথের পথিক তুমি আমায় করে নাও।

শান্তি পাবার আশায় সবে ভুল পথে যে চলে,দাও না তুমি শক্তি সাহস বিবেকটাকে খুলে--শান্তি পাবার আশায় সবে ভুল পথে যে চলে,দাও না তুমি শক্তি সাহস বিবেকটাকে খুলে।তোমার পথে সুখের আলোয় শান্তি পেতে চাই--প্রভু তুমি আমায়, ক্ষমা করে দাও-- তোমার পথের পথিক তুমি আমায় করে নাও।

ধীরে ধীরে হেঁটে( ইসলামি গান)

আমি ধীরে ধীরে হেঁটে হেঁটে পথ ছেড়ে কত পথ ধরেছি--আমি ধীরে ধীরে হেঁটে হেঁটে পথ ছেড়ে কত পথ ধরেছি। পিছনে তাকিয়ে দেখি, পথে পথে কত ভুল করেছি--আমি ধীরে ধীরে হেঁটে হেঁটে পথ ছেড়ে কত পথ ধরেছি।

আমার সে সব ভুল, কি করে যে শোধরাবো আমি--- ভাবি আর বার বার পথ চলি শুধু থামি থামি-আমার সে সব ভুল, কি করে যে শোধরাবো আমি--- ভাবি আর বার বার পথ চলি শুধু থামি থামি।ভেংগে দিতে পারি না, যে ইমারত নিজ হাতে গড়েছি---আমি ধীরে ধীরে হেঁটে হেঁটে পথ ছেড়ে কত পথ ধরেছি--আমি ধীরে ধীরে হেঁটে হেঁটে পথ ছেড়ে কত পথ ধরেছি। পিছনে তাকিয়ে দেখি, পথে পথে কত ভুল করেছি--আমি ধীরে ধীরে হেঁটে হেঁটে পথ ছেড়ে কত পথ ধরেছি।

আর তো ফেরার কোন পথ নেই,মানুষ যে ভুল, সে তো করবে--উই পোকা ঘুন যদি ঘরের বাঁধনে ঢুকে পড়ে--নিশ্চিতে ঘুম আর আসে না কখনো সেই ঘরে--উই পোকা ঘুন যদি ঘরের বাঁধনে ঢুকে পড়ে--নিশ্চিতে ঘুম আর আসে না কখনো সেই ঘরে--আমার নিজের ঘরে আমি অনাহূত হয়ে পড়েছি---আমি ধীরে ধীরে হেঁটে হেঁটে পথ ছেড়ে কত পথ ধরেছি--আমি ধীরে ধীরে হেঁটে হেঁটে পথ ছেড়ে কত পথ ধরেছি। পিছনে তাকিয়ে দেখি, পথে পথে কত ভুল করেছি--আমি ধীরে ধীরে হেঁটে হেঁটে পথ ছেড়ে কত পথ ধরেছি।

বিষয়: বিবিধ

১৫৭৫ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

168939
২৮ জানুয়ারি ২০১৪ দুপুর ০২:৫৩
প্রিন্সিপাল লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File