ইসলামী ব্যাংক কর্তৃপক্ষ সমীপে-----------

লিখেছেন লিখেছেন ওরিয়ন ১ ২০ মার্চ, ২০১৪, ০৫:২৪:৩২ সকাল

ইসলামী ব্যাংক কর্তৃপক্ষ দয়া করে কুরআনুল মাজীদের নিচের আয়াত টি একটু ভেবে দেখবেন কি?

And do not incline toward those who do wrong, lest you be touched by the Fire, and you would not have other than Allah any protectors; then you would not be helped. ( Sura 11:113)

আর পাপিষ্ঠদের প্রতি ঝুঁকবে না। নতুবা তোমাদেরকেও আগুনে ধরবে। আর আল্লাহ ব্যতীত তোমাদের কোন বন্ধু নাই। অতএব কোথাও সাহায্য পাবে না। (সূরা হূদ: আয়াত ১১৩)

যে সরকার ক্ষমতায় আসার পরপরই সংবিধান থেকে আল্লাহর নাম মূছে দিয়ে সেখানে ধর্মনিরপেক্ষতা প্রতিস্থাপিত করে ধর্মনিরপেক্ষতাবাদকে আল্লাহর প্রতিপক্ষ হিসেবে প্রতিষ্ঠিত করে একের পর এক ইসলাম, ইসলামী নীতিমালা, ইসলামী পরিচয়, ইসলামী প্রতিষ্ঠান ইত্যাদির বিরুদ্ধে একের পর এক সংগ্রাম চালিয়ে যাচ্ছে, তাদেরকে অনৈতিক কাজে, হারাম কাজে, পৃষ্টপোষকতা করা ইসলামের দৃষ্টিতে কতটুকু বৈধ?

আপনাদের প্রতি আমাদের আস্হা, বিশ্বাস সবই আছে। একজন প্রাক্তন কর্মকর্তা হিসাবে এই ব্যাংকের ভিতরের খুঁটিনাটি ও অনেক কিছু জানি। দয়া করে ইসলামের বেসিক (হালাল, হারাম, ফরজ)বিষয়গুলোর সাথে আপোষ করবেন না। আর একটি কথা "কৌশলের নামে মিথ্যার সাথে আপোষ সেতো সত্য বিমূখতার প্রথম ধাপ ।" "কিছু কৌশল মানুষকে সাময়িক স্বস্তি দিতে পারে, দিতে পারে জয়ের স্বপ্ন কিন্তু এর মাধ্যমে চুরান্ত জয় তথা সাফল্য এবং আল্লাহর নৈকট্য লাভ সম্ভব না ।" আপনদের বোধদয় হউক, এই কামনা করছি আল্লাহ সুবাহানাতাল্লার কাছে।

বিষয়: বিবিধ

৯২২ বার পঠিত, ১২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

195041
২০ মার্চ ২০১৪ সকাল ০৬:৪০
শেষ বিকেলের লিখেছেন : ও আচ্ছা! ইসলামী ব্যাকং বড়ই আল্যাওয়ালা। ধর্মের ধাপ্পাবাজী দিয়ে সরল প্রান মানুষের টাকা হাতিয়ে ঝুকিহীন ব্যাবসার মওকা মারা একমাত্র টাউট ইসলামবাজদের পক্ষেই সম্ভব।
195042
২০ মার্চ ২০১৪ সকাল ০৬:৪৪
শেষ বিকেলের লিখেছেন : আর পাপিষ্ঠদের প্রতি ঝুঁকবে না। নতুবা তোমাদেরকেও আগুনে ধরবে। আর আল্লাহ ব্যতীত তোমাদের কোন বন্ধু নাই। অতএব কোথাও সাহায্য পাবে না। (সূরা হূদ: আয়াত ১১৩)

সেটাই!! সামান্য সুযোগ পেলে আল্যাওলারা সব ছেড়েছুড়ে ইউরোপ, আমেরিকার পাপিষ্টদের দেশেই মাথা গুজে ঝুকে পরে................


195044
২০ মার্চ ২০১৪ সকাল ০৬:৫৮
ওরিয়ন ১ লিখেছেন : @শেষ বিকেলের: জীবনের শেষ বিকেলে আমাদের অবস্হান। আর মাএ কয়েকটা দিন, তারপর মৃত্যুর সাথে সাথে মানুষ প্রকৃত সত্যটা টের পাবে। আমার আল্লাহ বলেন "And I have only created jinns and men that they may worship Me [alone]" (51:56)
Then Allâh subhânû wa ta'âla will tell the disbelieving person:
"Enter in the company of nations who passed away before you, of
men and jinns into the Fire". (7:38)
Then they will be thrown on their faces in Hell:
"Then they will be thrown headlong into the [Fire], they and those straying in evil. And the whole hosts of Iblis together".
(26:94-95)
Thus Allâh's promise that Hell will be filled with the disbelievers among the jinn and mankind will be fulfilled:
"..And the word of your Rabb shall be fulfilled: "Surely I will fill Hell with jinns and men all together" (11:119)
"And the Sentence among the previous generations of jinns and men that had passed away is proved against then.." (41:25)
২০ মার্চ ২০১৪ সকাল ০৮:২০
145460
শেষ বিকেলের লিখেছেন : আল্লা তো কত কিছুই বলেন!!!!!
195067
২০ মার্চ ২০১৪ সকাল ০৮:৪১
দ্য স্লেভ লিখেছেন : "কৌশলের নামে মিথ্যার সাথে আপোষ সেতো সত্য বিমূখতার প্রথম ধাপ ।" "কিছু কৌশল মানুষকে সাময়িক স্বস্তি দিতে পারে, দিতে পারে জয়ের স্বপ্ন কিন্তু এর মাধ্যমে চুরান্ত জয় তথা সাফল্য এবং আল্লাহর নৈকট্য লাভ সম্ভব না ।" আপনদের বোধদয় হউক, এই কামনা করছি আল্লাহ সুবাহানাতাল্লার কাছে।


আপনার বিবেককে অত্যন্ত শ্রদ্ধা করি। আপনি সকল অবস্থায় সত্য বলেন। আপনার প্রকৃত পরিচয় আপনি ভুলে যান না।

বি:দ্র: ভাল হয় শেষ বিকেলে কে ব্লক করলে। ওকে গুরুত্ব দেওয়ার কারনে ও বেশী ফাউল কথা বলার চান্স পায়
২০ মার্চ ২০১৪ সকাল ০৯:৩৭
145469
ওরিয়ন ১ লিখেছেন : একবার মনে করছিলাম উনাকে ব্লক করব, আবার ভাবলাম, ব্লক করলেতো দাওয়াতী কাজ করতে পারবো না। কে জানে আল্লাহ কখন কাকে হেদায়েত করে। আপনাকে ধন্যবাদ।
195087
২০ মার্চ ২০১৪ সকাল ০৯:২৯
হতভাগা লিখেছেন : ইসলামে তো অবশ্যই এসবের ব্যাপারে নিষেধ আছে ।

আর ব্যক্তিগত ভাবে আমি মনে করি :

এই সব লোক দেখানো সস্তা দেশপ্রেম দেখিয়ে আমরা কি নিজেদের আরও ছোট করছি না ?

দেশের উন্নতিতে , দেশের আত্মসন্মান বাড়ে এমন কোন পজিটিভ কাজে উদ্যোগী না হয়ে আমরা এইসব ''যে কেউ পারে (উপজাতিরাও পারে তাদের স্বপ্নের জুম্মাল্যান্ডের জন্য)'' কাজ করার মত সিলি কাজ করে যাচ্ছি ।

বাংলাদেশের মানুষের বাংলাদেশের প্রতি দেশপ্রেম কি আমেরিকার মানুষের আমেরিকার প্রতি দেশপ্রেমের চেয়ে বেশী ?
২০ মার্চ ২০১৪ সকাল ০৯:৪৩
145470
ওরিয়ন ১ লিখেছেন : ইসলামী ব্যাংক মানবতার কল্যানে নিচের কাজগুলো করতে পারে: বিভিন্ন ভার্সিটিতে হল করে দেওয়া, ঘর-বাড়ী, রাস্তা-ঘাট, ব্রীজ, হাসপাতাল, শিক্ষা উপকরণ ইত্যাদি। লোক দেখানো কিংবা অন্যকোন উদ্দেশ্যে দান করলে আল্লাহ কবুল করবেন কি?
195131
২০ মার্চ ২০১৪ দুপুর ১২:১৭
বেআক্কেল লিখেছেন : এইটা আবার কি কইলেন, আমনে কি বুঝাইতে চাইতেছেন যে, ইসলামী ব্যাংক সরকারকে খুশী করনের লাইগা, আবেগে গদগদ হইয়া চোরের মা হাসিনারে তিন কোটি টাকার চেক খানা ধরাইয়া দেছেন??!! বাউরে মাথা গুলাই গ্যাছে। বুঝাইয়া কন
২১ মার্চ ২০১৪ রাত ০৪:২৮
145802
ওরিয়ন ১ লিখেছেন : "কৌশলের নামে মিথ্যার সাথে আপোষ সেতো সত্য বিমূখতার প্রথম ধাপ ।" "কিছু কৌশল মানুষকে সাময়িক স্বস্তি দিতে পারে, দিতে পারে জয়ের স্বপ্ন কিন্তু এর মাধ্যমে চুরান্ত জয় তথা সাফল্য এবং আল্লাহর নৈকট্য লাভ সম্ভব না ।"

ইসলামী ব্যাংকের বোধদয় হউক, এই কামনা করছি আল্লাহ সুবাহানাতাল্লার কাছে।
195134
২০ মার্চ ২০১৪ দুপুর ১২:২৩
গোলাম মাওলা লিখেছেন : এই ফালতুএকটা কাজে কোটি টাকা নষ্ট মানে অপচয়। আর যারা অপচয় করে তারা .।.।.।.।.।এ টা এই ই্লামি ব্যাংক কি বাজে একটা কাজে টাকা দিচ্ছে না ।
এটি কত টুকু ইসলামি কাজের মধ্যে পড়ে ??????
২১ মার্চ ২০১৪ রাত ০৪:২৮
145803
ওরিয়ন ১ লিখেছেন : "কৌশলের নামে মিথ্যার সাথে আপোষ সেতো সত্য বিমূখতার প্রথম ধাপ ।" "কিছু কৌশল মানুষকে সাময়িক স্বস্তি দিতে পারে, দিতে পারে জয়ের স্বপ্ন কিন্তু এর মাধ্যমে চুরান্ত জয় তথা সাফল্য এবং আল্লাহর নৈকট্য লাভ সম্ভব না ।"

ইসলামী ব্যাংকের বোধদয় হউক, এই কামনা করছি আল্লাহ সুবাহানাতাল্লার কাছে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File