ঘাদানিক, আওয়ামী সাংষ্কৃতিক জোট গং হরতাল ডেকে তাদের মুখোশ উন্মোচিত করেছে। এখন তৌহিদী জনতার দৃঢ়তা প্রদর্শনের সময়।

লিখেছেন লিখেছেন শিশিরবাবু ০৪ এপ্রিল, ২০১৩, ০৮:৪২:৪৪ রাত

ঘাদানিক, আওয়ামী সাংষ্কৃতিক জোট গং এর ডাকা হরতাল তাদের মুখোশ উন্মোচিত করেছে। ইসলাম বিরোধী অবস্হান যেমন পরিষ্কার হয়েছে, আবার এই হরতাল গণতান্ত্রিক মূল্যবোধ ও আইনের শাসনের প্রতি তাদের নির্লজ্জ অবজ্ঞা ও উপহাস। তারাই সমাবেশ করতে পারবে, হুংকার দিবে, হত্যা করবে, ভালবাসবে। অণ্য কারো বিশ্বাসের, ভালবাসার অধিকার নাই, কেউ কোন সভা সমাবেশ করতে পারবে না। সরকার নাশকতার অজুহাতে যেভাবে সরকার বিরোধী কর্মসূচিগুলো দমন ও বাধাগ্রস্হ করছে তাতে মনে হয় আগামী দিনে আ'লীগ, বাম, রামরা ছাড়া আর কেউ সভা সমাবেশ করার সুযোগ পাবে না। এক সময়ের মুসলিম লীগ থেকে যে আওয়ামী মুসলিম লীগের জন্ম কালের পরিক্রমায় সেখান থেকে আওয়ামী লীগ এবং এখন আওয়ামী কম্যুনিষ্ট লীগে রুপান্তর। এখন তাদের অলংকার ধর্মদ্রোহীতা, স্বৈরাচার, সন্ত্রাস, দুর্ণীতি।

কোথায় এখন হরতাল বিরোধী ব্যবসায়ী গোষ্ঠীর ( এফ বি সি সি আই ) বক্তৃতা, বিবৃতি ? সুজন সুশীলরা মাস্তান ও মাস্তানীর শিকারকে এক কাতারে ফেলছেন। হিংসা,বিদ্বেষ, প্রতিহিংসা আর প্রতিশোধের রাজনীতি যে ভাবে বিস্তার লাভ করেছে তাতে দলনিরপেক্ষ সাধারণ মানুষ আতংকিত। এই হিংসা মাঠের বাইরে সমাজের সর্বস্তরে ছড়িয়ে পড়ছে। দিন যাপনের গ্লানির সাথে যুক্ত হচ্ছে অণুক্ষন ভয়-ভীতি। অনেকেই আহত, নিহতও হচ্ছেন। উন্মত্ত এই জিঘাংসার রাজনীতি সরকারই তৈরি করেছে। লগী-বৈঠার বর্বরতা আরো অনেক বর্বরতার জন্ম দিচ্ছে।

আমরা হেফাজতে ইসলামের লংমার্চের সর্বাংগীন সাফল্য কামনা করি। কিন্তু এ' দেশের লুটেরা ধনীকশ্রেণী, যাদের সবচেয়ে বড় প্ল্যাটফর্ম আওয়ামী মহাজোট, তারা লুটপাটের রাজত্ব নির্বিঘ্ন রাখার স্বার্থে রাষ্ট্রীয় মেশিনারীর সহযোগী হয়ে কর্মসূচিকে ব্যর্থ করার সর্বাত্মক প্রয়াস চালাবে। এখন আমাদের সকলেরই নিজ, নিজ অবস্হান থেকে সক্রিয় অবদান রাখা জরুরী।

বিষয়: বিবিধ

১০৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File