যে খবর মিডিয়ায় আসে না।

লিখেছেন লিখেছেন শাহাবাগ ১৫ ফেব্রুয়ারি, ২০১৩, ০৯:০৩:২২ রাত



চুয়াডাঙ্গায় থানা মোড়ে মসজিদ থেকে বিদ্যুৎ নিয়ে ১১ দিন ধরে চলছে গণজাগরণ (!) মঞ্চের বাদ্য বাজনা। । কখনও কখনও নামাজের সময়ও থামছে না গানের মাইক। এ নিয়ে মুসল্লিদের মধ্যে তীব্র ােভের সৃষ্টি হয়েছে ।

একজন মুসল্লি বললেন, ‘আমি এক পুলিশ অফিসারকে বললাম, আপনারা কেন এর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন না। পুলিশ অফিসারটি জবাব দিলেন, পুলিশের চাকরি করি, মুখে দাড়ি আছে, নামাজ পড়ি ,ভাই চাকরি নিয়ে আছি বিপদে। এর মধ্যে একদিন নামাজের সময়ও গান বাজনার মাইক বন্ধ না হলে একজন মুসল্লি নামাজ শেষে চিৎকার করে ওঠে, আমাদের কারো নামাজ হবে না , কারো না!

ইমাম মুসল্লিদের নিয়ে থানার ওসির কাছে এ নিয়ে প্রতিকার চাইলে তিনি অসহায়ত্ব প্রকাশ করেছেন।

আশে পাশের দোকানীদের সঙ্গে কথা বললেই প্রকাশ পায় এনিয়ে তাদের ােভ। মাত্র ৩০/৩৫ জন লোক প্রতিদিন সন্ধ্যায় শুরু করে উস্কানীমূলক বিষোদগার। তাদের বক্তব্যে মনে হয় শুধু তারাই মুক্তিযুদ্ধের স্বপরে শক্তি আর এ এলাকার লাখ লাখ লোক রাজাকার। এছাড়া কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা , যশোর এমনকি খুলনাতেও গণজাগরণ (!) মঞ্চের উপস্থিতির একই অবস্থা। ঝিনাইদহের গণজাগরণ (!) মঞ্চের উপস্থিতি কম হওয়ায় উপজেলা চেয়ারম্যান কনক কান্তি বলেন, মুক্তিযোদ্ধাদের স্বপরে শক্তির গণজাগরণ (!) মঞ্চের লোক সমাগম এতো কম কেন? মান সম্মান তো থাকলো না.. মঞ্চের অন্য একজন তখন বলে ওঠে , দেশের লোক সব রাজাকার হয়ে গেছে নইলে মুক্তিযুদ্ধের স্বপরে রাজাকার বিরোধী অনুষ্ঠানে এতো কম লোক হবে কেন?

অথচ মিডিয়ায় ফলাও করে প্রচার করছে সারা দেশে রাজাকারদের ফাঁিসর দাবিতে গণজাগরণ শুরু হয়েছে, ৩০/৪০ জনের সমাবেশের ছোট আয়তনের বড় বড় ফুটেজ প্রচার করে বলছে হাজার হাজার লোক। সত্যিই আওয়ামী পালিত মিডিয়ার কী দারুণ উপহাস!

আর একটি খবর , সারা দেশ থেকে বাসদ জাসদ, ছাত্রমৈত্রী , ছাত্র ইউনিয়নের,ছাত্রফন্টের নেতা কর্মীদের জড়ো করে গণজাগরণ (!) মঞ্চের অবতারণা করা হয়েছে। সবাই নিজ এলাকায় খোঁজ নিলেই হয়তো তা জানতে পারবেন। শাহবাগের গণজাগরণ (!) মঞ্চের কয়েক হাজার লোকের উপস্থিতিকে বলা হচ্ছে লাখ লাখ লোকের সমাগম! কতিপয় মিডিয়ার অব্যাহত ইসলাম বিরোধী মিথ্যাচার ও নিউজ ক্রিয়েটের প্রবণতা ও উস্কানী মিডিয়ার প্রতি মানুষকে আস্থাহীনতায় ঠেলে দিচ্ছে দিন দিন...

বিষয়: বিবিধ

৯২৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File