দেশটাকি এখনো পাকিস্তানী রাজাকারদের হাতে নাকি । বিফলে যাচ্ছে বঙ্গবন্ধুর সোনার বাংলার পরিবেশ।পাক হানাদারের রুপে ফিরে আসল পুলিশ বাহিনী।

লিখেছেন লিখেছেন শাহাদাৎ হোসেন শারমিন ১৬ ফেব্রুয়ারি, ২০১৩, ০৮:০৬:০৬ সকাল

যেভাবে পুলিশের গুলিতে নিহত হচ্ছে সোনার বাংলার দামাল ছেলেরা মনে হয় পাকিস্তানী পাক হানাদাররা আবার ফিরে এসেছে।আইনের অপব্যবহার যদি বঙ্গবন্ধুর আমলে তাহলে আর স্বাধীনতা দেখত না এইবাংলার মানুষ ।শেখ কি এমন রাষ্ট্র চেয়ে ছিলেন যে দেশে একবার বিচারের পর আবার বিচারের দাবি থাকবে।পাক বাহিনী ছিলেন অন্যদেশের কিন্তু এখন দেখছি দেশে পাক বাহিনীর রুপ ধারণ করেছে এদেশে সজনগনের বন্ধু নামে খ্যাত মুসলমান নামের মুষলমান অর্থাৎ পুলিশ বললে আইনের লজ্জা তাই ফুলিস যা আইনের বাইরে।শেখ কি মুসলমান দেশে মুসলমানদের হত্যা করার জন্য দেশ স্বাধীন করেছেন?

আগে না ভাবলেও এখন নির্বিঘ্নে ভাবা যায়। তাহলে কি শেখের সোনার বাংলা কোথায় যাচেছ?

একমাএ প্রতি হিংসার দিকে যাচ্ছে। শেখ এমন মানুষ ছিলেন যিনি সকল রাজাকারদের সাধারন ক্ষমা দিয়ে ছিলেন। কিন্তু আমি বুঝিনা হাসিনা কেন তার বাবার ওপর খবর দারি করছেন।আসলে আপনি হয়তো ঝানেন না মৃত ব্যক্তির কথা মানতে হয় । পিতার অবাধ্য হবেন না দয়া করে। তাহলে আমরা বুঝবে শেখের আমলেও এই সময়ের মত বিচারের পর বিচার দাবি করা হত।মৃত পিতার ইজ্জত রক্ষা করা তার জীবিত সন্তানের দায়িত্ব।

নিজ সওা

১।আমি ওই ব্যক্তিকে ধিক্বার দেয় যে ব্যক্তি তার পিতার ইজ্জত রক্ষা করতে পারেনা।

২। আমি তাকে গজব দেয় যে তার পিতার দাড়িতে হাত দিয়ে নবীর সুন্নাতকে অবমাননা করে।

৩।পুলিশকে বলতে চাই জনগনের নিরাপওা দিতে গিয়ে সন্তাস না মেরে কেন জনতাকে মারছেন।

সোনার বাঙলাকে নষ্ট করে শেখ মুজিবকে অপমান করবেন না

প্রচারেঃ প্রতাপপুর গ্রামবাসী

বিষয়: বিবিধ

১১৩১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File