“””””””মাহে রমযান কোন ব্যক্তির দেয়া আদেশ নয় ,,,স্বয়ং মহান আল্লাহর দেয়া আদেশ......

লিখেছেন লিখেছেন শাহাদাৎ হোসেন শারমিন ১১ জুলাই, ২০১৩, ১১:৫২:২৮ সকাল

প্রথমে আমি যারা ভিজিটর আছেন তাদের উদ্দেশ্য করে বলছি,মাহে রমযানের শুভেচ্ছা এবং রোযা রাখার কঠোর আহব্বান করছি মুসলিম ভাইদেরকে।

মাহে রমযান ...সকল অন্যায় অপকর্ম থেকে বিরত থেকে মহান আল্লাহকে খুশি করার জন্য অনাহারে দিন যাপন করার নাম হচ্ছে মাহে রমযান বা রোযা।

মাহে রমযান... নিজের দৃষ্টিকে ও শ্রবণ ক্ষমতাকে খারাপ কিছু দেখা ও শোনা থেকে বিরত রাখার নাম হচ্ছে রোযা।

যদিও আমরা মুসলমান বলে ৯০% লোক দাবি করি তবে দেখা যায়,যখন মুসলিম অর্থাৎ ইসলাম ধর্মের হেফাজতের দরকার হয় তখন আর ৯০% মুসলিম থাকেনা, শুধু থাকে কওমী আলেম সমাজ।যারা থাকেন না, তাদের আমি বলছি শুধু দাবি নিয়ে কবরে গেলে হবে না । দাবি কথা খানা শুধু দুনিয়াতে বলার জন্য প্রযোজ্য এর ব্যবহার অন্য জায়গায় হবেনা ,এজন্য প্রবাদ আছে,,,,,,কোথাকার পায়জমা কোথায় পড়ায়তেছে।

আবার বলছি,,,,একবার ভাবেন কে আপনাকে সৃষ্টি করেছে এই বিরাট দেহ খানা দিয়েছে।ইসলাম ধর্ম হেফাজতের সময় এগিয়ে আসেননি ভাল কথা তবে মুসলিম বলে দাবি করেছিলাম । এখন মাহে রমযান এসেছে এটা ইসলামের আদেশ আপনারা দয়া করে পালাবেন না ,রোযা গুলো রাখবেন ও অন্যায় কাজ গুলো ছাড়বেন।

আসুন আমরা আজ থেকে মুনাজাত করি ,,,,,,,,,,হে প্রভু তুমি এই দেহ খানা দিয়েছ তাকে সুস্ত রেখে পরিচালিত করছো আমরা এই দেহ খানা তোমার জন্য উৎসর্গ করলাম। তবেই আমাদের মাহে রমযান সফল ও কামিয়াব হবে,,,,মহান আল্লাহ সকল মুসলমান ভাইদের হেদায়েত দান করুনও রোযা থাকার তওফিক দেন,,,

আমিন ,,,,,,,,,,,,,,

বিষয়: বিবিধ

১৫৭৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File