বইয়ের তালিকা পাওয়ার আবেদন

লিখেছেন লিখেছেন লাইব্রেরী ১৪ ফেব্রুয়ারি, ২০১৩, ১২:২১:১৭ দুপুর

বরাবর,

প্রকাশক

বিষয়ঃ বইয়ের তালিকা পাওয়ার আবেদন।

জনাব,

একটি ভাল বই সংগ্রহ করার প্রবল ইচ্ছা থাকা সত্ত্বেও পর্যাপ্ত সময় হাতে না থাকায় অনেকেই সংগ্রহ করতে পারে না আবার আকাঙ্খিত স্থানে বইটি না পাওয়া যাওয়ায় প্রয়োজনীয় বইটি সংগ্রহ করাটা দুষ্কর হয়ে পড়ে। তাই আমরা পাঠকের হৃদয়ের সুপ্ত বাসনার বাস্তব রূপ দিতে প্রতিষ্ঠা করেছি Inter net/ Online ভিত্তিক ঘরে বসে বই কেনার/ পাওয়ার এবং ক্ষেত্রবিশেষে বই হাতে পাওয়ার পর দাম পরিশোধ করার অন্যতম ওয়েব সাইট www.librarybd.com । যেখানে সব ধরনের পাঠকের প্রয়োজনীয় বই যেমন- একাডেমিক, ধর্মীয়, বিনোদন ইত্যাদি সব ধরনের বই বিক্রয় করা হবে।

আমাদের ওয়েব সাইটে আপনাদের প্রকাশিত বইয়ের তালিকা প্রদর্শনের জন্য আপনাদের প্রকাশিত সব বইয়ের নিম্ন লিখিত তথ্য গুলো পেতে বিশেষ ভাবে আগ্রহী। ১। বইয়ের নাম, ২। বইয়ের প্রকার (গল্প/নাটক/উপন্যাস...) ৩। লেখকের নাম, ৪। প্রকাশনীর নাম, ৫। প্রচ্ছদ অংকন, ৬। পৃষ্ঠা সংখ্যা, ৭। প্রকাশ কাল ৮। কাগজের ধরন, ৯। ISBN, ১০। দাম, ১১। ছাড়ের পরিমান, ১২।বইটির রঙ্গিন ছবি। এছাড়া আপনার প্রকাশনির প্রকাশিত বই বিক্রয়ে কি পরিমাণ কমিশন প্রদান করা হয় জানাবেন।

অতএব আপনাদের প্রকাশিত বইয়ের তথ্য সমূহের Hard/ Soft কপি অতি অল্প সময়ে পাব বলে দৃঢ় ভাবে বিশ্বাস করি। সর্বোস্তরের পাঠকের মানবিক দিক ও প্রয়োজনীয়তা বিবেচনা করে

আমাদের সহায়তা করবেন ইন্‌শাল্লাহ।

পরিচালক

লাইব্রেরী

www.librarybd.com

বিষয়: সাহিত্য

১২৩৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File