শীতের গল্প গরমের কেন????????

লিখেছেন লিখেছেন হাফিজুর ১৫ ফেব্রুয়ারি, ২০১৩, ১০:২৫:৩৪ রাত

আজ থেকে প্রায় ১৪০০ শত বছর আগের কথা ।আমাদের (সকল মুসলমানের) প্রাণাধিক প্রিয় মহানবী হযরত মুহাম্মদ (সHappy ইসলাম প্রচারের সময় কত না নির্যাতন সহ্য করেছেন তার সংগীদের নিয়ে। দেশান্তরিত হয়েছেন। কতযুদ্ধ করেছেন। তবুও তিনি কথনো পিছু হটেননি। কিন্তু সে সব যুদ্ধ কাদের বিরুদ্ধে ছিল? তাঁর আদর্শ কি ছিল তা আমদের মুসলমান মাত্রই জানা আছে।

আজকে যারা ইসলামের নামে আন্দোলন করছেন। তারা আসলে কি মহানবী (সHappy-এর ইসলাম কায়েম করতে চান নাকি ইয়াজিদের?

কাদের বিরুদ্ধে তাদের এই যুদ্ধ??

মহানবীর ইসলাম- রাজনীতি সম্পর্কে কি বলে?

আজকের প্রেক্ষাপট কি মহানবীর সময়ের প্রেক্ষাপট এক?

'৭১-এর মহানমুক্তিযুদ্ধে যারা এদেশের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল তারা কি ইয়াজেদি ইসলামী শিক্ষার আলোয় আলোকিত ছিল? না কি মুহাম্মদী ইসলামী শিক্ষার আলোয় আলোকিত ছিল?

আমার মনে হয় বর্তমানে ইয়াজেদি ইসলাম কায়েমের আন্দোলন চলছে। তা না হলে তারা কি ভাবে ঘৃন্য অপরাধিদের পক্ষে অবস্থান নেয়?

তাই আমি

শিবিরের তরুণ নেতা কর্মিদের উদ্দেশ্যে বলতে চাই , আপনারা শিক্ষিত, অনেক বিষয় এ আপনাদের পর্যাপ্ত জ্ঞান আছে, তাই নিজের বিবেক বুদ্ধি দিয়ে বিচার করুণ আপনাদের কি করা উচিত? অন্যের কথায় অন্যায় কাজে অঙশ নিবেন না । দেশ ও জাতির কথা ভাবুন। নোংরা রাজনীতি পরিহার করুন।

যে অপরাধ করে এবং যে অপরাধ সমর্থন করে তারা উভয়ই সমান অপরাধী।

সম্প্রতি আমাদের প্রধানমন্ত্রী এমনটিই বলেছেন।এমনকি সমর্থনকারিদের বিচারের আওতায় আনবেন বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন।

ইতিহাস স্বাক্ষ্য দেয়, আওয়ামীলীগ এই রাজাকারদের সাথে নিয়ে আন্দোলন করেছিল। জোট করেছিল, এক টেবিলে (পামাপাশি) বসে খোশ গল্প করেছিল, চা নাস্তা করেছিল। তাহলে কি তাদেরও বিচার হওয়া উচিৎ নয়?

আজ এই মুহুর্তে বাংলাদেশের রাজনীতিতে কি হচ্ছে এবং ভবিষ্যৎ-এ কি হবে তা নিয়ে আমাদের মত সাধারণ জনগণ দিশেহারা। তাই বলি তরুণ সমাজ তোমরা কারোর সাথে আপোষ না করে উক্ত দিশেহারা জনগণের পক্ষে আনেদালন চালিয়ে যাও। দুর্নীতিমুক্ত ও অসভ্য রাজনীতি হতে দেশকে রক্ষা করার দায়িত্ব নাও -------- প্লিজ।

বিষয়: বিবিধ

১২৯৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File