আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে এই অন্যায় মুলক রায় (সাঈদীর আমৃত্যু কারাদণ্ড)কে মেনে নিতে পারলাম না ।

লিখেছেন লিখেছেন সত্যলিখন ১৭ সেপ্টেম্বর, ২০১৪, ০৩:১১:০৬ দুপুর





ব্রেকিং নিউজ

সাঈদীর আমৃত্যু কারাদণ্ড

ঢাকা: যুদ্ধাপরাধের দায়ে জামায়াতের নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীকে আমৃত্যু কারাদণ্ডাদেশ দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে এই অন্যায় মুলক রায় কে মেনে নিতে পারলাম না ।



আসসালামুয়ালাইকুম ।আজ আপনাদের কেমন লাগছে আমি জানি না তবে আল্লাহ ভাল জানেন।

আমার খুব খারাপ লাগছে ও ভীষন কষ্ট লাগছে ।

আমি কোরানের বুলবুল আমার প্রানপ্রিয় সন্মানিত নেতা আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর এই বিচারের নামে প্রহসন নাটকের মত অন্যায় মুলক রায় কে মেনে নিতে পারলাম না ।

কারন বিনা অপরাধে কাউকে এক মুহুর্ত শাস্তি দেওয়ার আইন বিশ্বের কোথায় নেই ।



আমার কাছে মনে হচ্ছে, আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর আল্লাহর কোরানের দিকে মানুষ কে যেভাবে আহবান করত আর সেই আহবানে সাড়া দিয়ে লক্ষ লক্ষ জনতার স্রোতের ইসলামের দিকে আহবান করা দেখে শয়তানরা উনার এই আখিরাতের সফলতা অর্জনের পথে বাধা হয়ে দাড়িয়েছে।

আর আমরা যদি তাদের থেকে প্রাপ্য খারাপ ময়লা আবর্জনার স্তুপের বাধার প্রাচীর দেখে আমাদের সিরাতুল মোস্তাকিমের পথ থেকে সরে যাই তা হলে তো তারাই সফল হলো ।

আর আমরা যদি তাদের এই বাধা আল্লাহ ও আল্লাহর রাসুলের প্রতি ঈমান আনা মুসলমান হিসাবে গ্রহন না করি তা হলে তো তারাই লজ্জিত ও লাঞ্চিত হল তাই আমরা এই রায় কে প্রত্যাখ্যান করি।



আমাদের কে আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর জ্ঞানাএর আলো থেকে একটু আলো নিয়ে অন্ধকার হৃদয়টা আলোকিত করার সুযোগ থেকে বঞ্চিত করার জন্য এই অন্যায় রায় প্রদান করা হোয়েছে ।

মনের সব ব্যাথা কষ্ট আখিরাতের উত্তম প্রতিদানের জন্য জমা রেখে আমাদের কে ময়দানে ঈমানের জোর আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী কে কোরানের জ্ঞাণ বিতরণের ক্ষেত্র তৈরীর সকল শিকল ভেঙ্গে উনাকে বের করে আনতে হবে।

আল্লাহ তো আমাদের কে একটা নিঃশ্বাস ফেলে আরেকটা নিঃশ্বাস ফেলার অনুমতি না দিলে আমি এই খানেই আমার সকল কর্ম কান্ড থেকে বিদায় ।সেখানে আমি পরে কাজ করার সময় পাবো বলে কি গ্যারেন্টি আছে। তাই প্রতিটি মুহুর্ত আমাকে ইসলামের জন্য লড়ে যেতে হবে । ঘরে বসে কি হয় আর কি হবে তা দেখার আর ভাবার সময় এখন আমাদের নেই । অন্যায় যে করে আর যে দেখে হাত পা ঘুটায়ে বসে থাকে উভয়ি একই অপরাধের দায়ে কাল আল্লাহর কাঠগড়ায় দাড়াতে হবে ।



রাসুল সা ঃ বলেছেন তোমার কাছে একটি আয়াত থাকলেও তা অন্যের কাছে সাথে সাথে পৌছে দাও

আর সুরা আসরের ঘোষিত ধ্বংসের হাত থেকে বাচার জন্য ৪ টি কাজই করতে হবে। না হলে কেউই দুনিয়া আর আখিরাতের ক্ষতি থেকে রক্ষা পাবে না । আল্লাহ আমাদের কে জামিলের জুলুম থেকে রক্ষা করুন। দেশের মুসলমানদের এক হয়ে একজন মুসলমানের জন্য সাহসী ভুমিকা রাখার তাওফিক দিন।



বিষয়: বিবিধ

১২৮৪ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

266069
১৭ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:২৫
প্রেসিডেন্ট লিখেছেন : কুরআনের বাণী প্রচারকে যারা বাধাগ্রস্ত করেছে এবং এ অন্যায় যারা সমর্থন করছে আল্লাহ রাব্বুল আলামীন যেন তাদেরকে জাহান্নামে নিক্ষেপ করেন। অন্তর হতে এ বদদোয়া করছি।
১৭ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:৩৯
209843
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : আমিন,
266093
১৭ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৫:৪৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সহমত আপনার সাথে।
এই রায় মানিনা।মিথ্যার উপর এই রায় দেওয়া হয়েছে। মাওলানা সাঈদি সাহেবের কুরআনের কন্ঠকে স্তব্ধ করাই এর উদ্দেশ্য।
266097
১৭ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:৪৩
শেখের পোলা লিখেছেন : বাহ্যিক আমরা অবশ্যই মর্মাহত৷ কিন্তু যদি এটাই আল্লহর ইচ্ছা হয়েথাকে তবে তার ইচ্ছাই গোলামের ইচ্ছা, কেননা আল্লাহ যা করেন তা ভালোর জন্যই করেন৷ আমরা জানি, আবু জেহেলকে পরীক্ষা করতে হজরত ইয়াসীর ও সুমাইয়া রাঃ কে প্রান দিতে হয়েছিল৷ তারাও নিরাপরাধ ছিলেন৷
266193
১৮ সেপ্টেম্বর ২০১৪ রাত ০১:৫৬
আফরা লিখেছেন : সহমত ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File