যে নারী রাধতে জানে সে নারী খোপায় ফুলও বাধতে জানে।

লিখেছেন লিখেছেন সত্যলিখন ২১ ফেব্রুয়ারি, ২০১৪, ১০:৪৬:৪৫ রাত

যে নারী রাধতে জানে, সে নারী খোপায় ফুলও বাধতে জানে।



ইসলাম আল্লাহর প্রদত্ত জীবন বিধান । আল্লাহর আদেশ নিষেধ পালনের পেছনে রয়েছে মহাবিজ্ঞতা । সেই বিজ্ঞতা উপলদ্ধি করার ক্ষমতা কোন সৃষ্টি জগতের নেই । ইসলামের প্রতিটি দিকে রয়েছে শান্তি আর সীমাহীন কল্যানের মহা বিপ্লব । ইসলামের বাহিরে বিন্দু পরিমান জীবন যাপন করার মাঝে রয়েছে স্বেচ্ছাচারিতা । স্বেচ্ছাচারিতা মানবজীবনে , পরিবারে , সমাজে এবং রাষ্ট্রে নেমে আসে আশান্তি ,অকল্যান ও বিশৃখলা । জান মালের থাকে না কোন নিরাপত্তা । যা কোন বিবেকবান মানুষের কাম্য নয় ।

বাংলাদেশ জামায়াতে ইসলামী এমন ভাবে মানুষ কে কোরান সুন্নাহর আলোকে ইসলামের বুনিয়াদি শিক্ষা দেয় যারা ব্যক্তি পরিবার সমাজ ও রাষ্ট্রের সকল পর্যায়ে ইসলামের দিক ও নির্দেশনা বাস্তবায়ন করে ইসলাম কায়েম করতে সক্ষম বলে মানুষ স্বতস্পূর্ত ভাবে সৎ ও যোগ্য ব্যক্তি হিসাবে জামায়াতের লোকদের বেচে নিয়েছেন । তা শয়তান দালাল মুশরিক ও মুনাফিক দের হাজার বাধা অতিক্রম করেও আল্লাহ ইসলামের বিজয় দান করেছেন । জেল জুলুম ফাসি ক্রস্ফায়ার কিছুই তা ঠেকাতে পারে নাই । বরং আরো ভীম্রুলের বাসায় টিল মারার মত ইসলাম বাংলাদেশ সহ সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে । আলহামদুলিল্লাহ ।

-উপজেলা নির্বাচন-2014--

--- তৃণমুলে রাজাকারদের জয়জয়কার!!---

উপজেলা চেয়ারম্যান-13

ভাইস চেয়ারম্যান-23

মহিলা ভাইস চেয়ারম্যান-10

সকল নবী রাসুল এর সময় মুসলিম নারীরা ইসলামের জন্য অবদান রেখেছিলেন । শেষ নবী মুহাম্মদ সাঃ এর সময় বিবি খাদিজা রাঃ থেকে আরম্ভ বর্তমান সময়ের মুসলিম বোনেরা ইসলামী অন্দোলনের জন্য পুরুষদের পাশাপাশি প্রায় সমান ভাবে অবদান রেখে যাচ্ছেন । জান মাল মালের কোরবানী করে দ্বীনি বোনেরা আজ সংগ্রাম করে যাচ্ছেন । আমি অভাক হয়ে যাই , যখন দেখি আমাদের বোনেরা ইসলামের আদর্শে আদর্শিত হয়ে সংসার সন্তান অফিস আন্দোলন সব দিকেই সমান তালেই এগিয়ে যাচ্ছে । যার প্রশিক্ষন এই কোরান সুন্নাহর থেকে পেয়েছেন। যার ফলে উপজেলা নির্বাচনে ১০ জন বোন সন্মানের সাথে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। আলহামদুলিল্লাহ ।যারা মেয়ে /মহিলাদের কে শুধু সংসারেই আবদ্ধ করে রাখতে কঠোরতা অবল্মন করেন সেই সব ভাইদের বলব , যে নারী রাধতে জানে সে নারী খোপায় ফুলও বাধতে জানে।

আমার নারী অধিকার আন্দোলনের নামে যারা মেয়েদের বেপর্দায় রাস্তায় নামাচ্ছেন তাদের কে জিজ্ঞাসা করতে ইচ্ছা করে আপনারা নারীদের ইসলামের চেয়ে বেশি অধিকার , সন্মান ও আধুনিকতার শিক্ষা কোথা থেকে এনে দিবেন ? আপনারা নারী অধিকারের নামে নারী করে বাজারের বিজ্ঞাপনের পন্য , বেহায়া বেপর্দা লজ্জাহীন পশুর চেয়ে অধমে নিয়েছেন । আজকাল মেয়েরা বিয়েটাকে পুতুল খেলার মত মনে করছে । বাজারের পোষাক পাল্টানোর মত স্বামী পাল্টাচ্ছে। ছেলেরা বয়স পার হয়ে যায় তাও বিয়ে করতে সাহস পাচ্ছে না । কারন হিসাবে বলে হাতীর খোরাকের চেয়েও নাকি মেয়েদের খোরাক বেশি ।যা তাদের পক্ষে আদৌ সম্ভব হবে বলে তারা ভরসা পায় না । তখন লজ্জাইয় মাথা কেটে ফেলে দিতে ইচ্ছা করে ।

একটা পরিবার ইসলামের একটা ইউনিট । সেই ইউনিটের ভিত্তি হলো আমরা মা বাবা । সেই মা বাবা ইসলামের আলোকে আলোকিত হলেও সন্তানকে সুপথে চালানো কঠিন হয়ে যায় । আর যেখানে সেই মা বাবা ইসলামের পথের পথিক হোন না সেখানে তা হয়ে উঠে অন্ধকার গুহা । ইসলামের পথে আসুন আপনি নিজে , আপনার স্ত্রী কে , আপনার পরিবারের অন্যদেরকে , আপনার প্রতিবেশি কে , আপনার সমাজ কে । তা হলে কান টান লে মাথা আসার মত তখনি একটা ইসলামী রাষ্ট্র আপনারা দ্বারাই কায়েম হয়ে যাবে ।

তাই আসুন আমরা মহিলা পুরুষ সবাই কোরানের ছায়া তলে আসি । জ্ঞানময় ও বিজ্ঞানময় এই কোরান আমাদের নিজেদেরকে ক্ষতি সাধন থেকে রক্ষা করবে । আমাদের দুনিয়া ও আখিরাতের অকল্যানের আবর্তে নিক্ষেপ হওয়া থেকে হেফাজত করবে ইনশাল্লাহ ।

আল্লাহ আমাদের সকলকে আল কোরানের মহা সত্য উপলদ্ধি করার মত ঈমানি এলেমী আমোলি যোগ্যতা থেকে রক্ষা করুন । আমিন । সুম্মা আমিন ইয়া রাহমানুর রাহিম ।

বিষয়: বিবিধ

১৭০০ বার পঠিত, ১৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

180413
২১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:৫৫
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : যারা নারীর অধিকার নিয়ে লাফালাফি করেন ,যারা বলেন জামায়াত নারীদের অধিকার দেয় না , তারা আজ কোথায় ?চোখ কান কি বন্ধ হয়েগেছে ?
180417
২১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:৫৯
মাটিরলাঠি লিখেছেন : আল্লাহ আমাদের সকলকে আল কোরানের মহা সত্য উপলদ্ধি করার মত ঈমানি এলেমী আমোলি যোগ্যতা থেকে রক্ষা করুন । আমিন
180423
২১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:১২
সুশীল লিখেছেন : Yawn Yawn Yawn
180425
২১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:১৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো Thinking Thinking
180435
২১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:২৩
জেদ্দাবাসী লিখেছেন : "বাংলাদেশ জামায়াতে ইসলামী এমন ভাবে মানুষ কে কোরান সুন্নাহর আলোকে ইসলামের বুনিয়াদি শিক্ষা দেয় যারা ব্যক্তি পরিবার সমাজ ও রাষ্ট্রের সকল পর্যায়ে ইসলামের দিক ও নির্দেশনা বাস্তবায়ন করে ইসলাম কায়েম করতে সক্ষম বলে মানুষ স্বতস্পূর্ত ভাবে সৎ ও যোগ্য ব্যক্তি হিসাবে জামায়াতের লোকদের বেচে নিয়েছেন "

একমত

যাজ্জাকাল্লাহ খায়ের



180441
২১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:৩৮
জুমানা লিখেছেন : ভালো লাগলো
180449
২২ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১২:০৩
সন্ধাতারা লিখেছেন : কঠিন সত্য ও চরম বাস্তবতার সামনে দাঁড়িয়ে জামায়াতের মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকা প্রমাণ করে তাদের জানমালের কোরবানিকে বাংলাদেশের মানুষ গর্ব ভরে সম্মান করে। পরীক্ষিত ঈমাণী শক্তিতে বলীয়ান নারী-পুরুষের সক্রিয় অংশ গ্রহণ ব্যতিরেকে ইসলামী আন্দোলনের চূড়ান্ত লক্ষ্য অর্জন অনেকটা ইসলামী অনুশাসন ও আদর্শকেই উপেক্ষা করার শামিল। যা জামায়াতে ইসলামী দল উপযুক্ত দলিল প্রমাণ সাপেক্ষে সমাজকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। কারণ তারাই একমাত্র ইসলামী দল যারা ইসলামী শাসন কায়েমের জন্য আপোষহীন সংগ্রামে নিবেদিত। দেশ, ধর্ম এবং মানবতার মুক্তির জন্য জান মালের ক্ষতির এই পর্বতসম ত্যাগ ও অবিচলতা শুধু তাদের পক্ষেই সম্ভব যাদের প্রতিটি মুহূর্ত কেবলই আল্লাহ্‌র সন্তুষ্টির জন্য নির্ধারিত। লেখককে অসংখ্য ধন্যবাদ অসম্ভব সুন্দর বিষয়টিকে নির্বাচন এবং প্রাণবন্ত শিক্ষণীয় উপস্থাপনের জন্য।
180467
২২ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১২:৫৭
প্যারিস থেকে আমি লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
180484
২২ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:১৭
ইকুইকবাল লিখেছেন : এগিয়ে যান। সত্য সংবাদ আরও তুলে ধরুন। লেখতে লেখতে একদিন না একদিন বড় হবেনই
১০
180517
২২ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০২:১৭
শিকারিমন লিখেছেন : অনেক ভালো সংবাদ।
১১
180550
২২ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৬:৪৪
মনসুর আহামেদ লিখেছেন : যদিও আমি দেশে নেই। তবুও বলবো এই
বিজয় ইসলামী আন্দোলনের বিজয়। আপুদের
উচিৎ ময়দানে নেমে আসা। এই বিজয়ে,আমার
চোখ দিয়ে পানি এসে গেল।
১২
180578
২২ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৯:৫৬
হতভাগা লিখেছেন : যে রাঁধে সে চুলও বাঁধে ,সে নিকাবও পড়ে আবার খুল্লাম খুল্লাও চলে ,সে নির্বাচনে দাঁড়ালেও জেতে আবার সবার সেরা দূর্নীতিও করে - যেন দূর্নীতির ব্রাজিল ।
১৩
180603
২২ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:০৪
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : নিরপেক্ষ পরিবেশে জামাত বনাম আওয়ামীলীগ নির্বাচন হলে ফলাফল হবে জামাত ৬৭% আ.লীগ ৩৩%।
১৪
180630
২২ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ১২:০৮
ফাতিমা মারিয়াম লিখেছেন :


'সেদিন সুদূরে নয়
যেদিন ধরণী পুরুষের সাথে গাহিবে নারীর জয়।'

১৫
180661
২২ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ১২:৫৯
ইমরান ভাই লিখেছেন : গনতন্ত্রের পথে কোন কিছু করা সম্ভব নয়।
১৬
180977
২৩ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:০১
বৃত্তের বাইরে লিখেছেন : আমাদের দেশে নারীদের নেতিবাচক দিকগুলো বেশী তুলে ধরা হয়। পাশ্চাত্তে পর্দার মধ্যে থেকে চাকরি, পড়াশুনা, ড্রাইভিং, দাওয়াতী কাজ সবই আমরা করছি, অন্যরাও করছে। দেশে কেন নয়!দেশেও পর্দার প্রতি ইতিবাচক ধারণা নিয়ে নারীরা এগিয়ে আসুক। আরো শিক্ষিত,স্বাবলম্বী হোক

ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে Good Luck Rose

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File