শিবিরের হাজার নেতাকর্মীর মিছিল আর প্রথমআলোর ৩০-৪০ জনের মিছিল কি একটাই ?? পরে দেখি ৩০-৪০ জন বাদ দিয়ে নিউজ !! আজব মিডিয়া আমাদের !!!

লিখেছেন লিখেছেন সোহাগ ২৭ মার্চ, ২০১৩, ১২:২৭:৫৩ দুপুর

শিবিরের মিছিলঃ





প্রথম আলোর রিপোর্টঃ



রাজধানীর মগবাজারে রেলগেটের কাছে আজ সকাল সাড়ে নয়টার দিকে ছাত্রশিবিরের কর্মীরা মিছিল বের করার চেষ্টা করেন। এ সময় পুলিশ তাঁদের ধাওয়া দিলে দুই পক্ষে বিক্ষিপ্ত সংঘর্ষ হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহযোগী সংগঠন ইসলামী ছাত্রশিবিরের দাবি, পুলিশের গুলিতে শিবিরের ২১ জন কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। তবে পুলিশ আহতের সংখ্যার ব্যাপারে কিছু জানায়নি। পুলিশ ঘটনাস্থল থেকে ১২ জনকে আটক করে রমনা থানায় নেয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে নয়টার দিকে শিবির মিছিল বের করার চেষ্টা করেন। এ সময় পুলিশ তাদের ধাওয়া দেয়। এতে দুই পক্ষের মধ্যে বিক্ষিপ্ত সংঘর্ষ হয়। পুলিশ ১২ জনকে আটক করে।

আটক ব্যক্তিদের রমনা থানায় রাখা হয়েছে বলে থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ফারুক আহমেদ প্রথম আলো ডটকমকে জানিয়েছেন। তিনি বলেন, আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শিবিরের সাহিত্যবিষয়ক সম্পাদক ইয়াসিন আরাফাত দাবি করেছেন, তাঁরা পুলিশকে কোনো ধরনের উসকানি দেননি। পুলিশ বিনা উসকানিতে শিবিরের কর্মীদের ওপর পেছন থেকে হামলা করে গুলি ছুড়েছে। এতে শিবিরের ২১ জন কর্মী গুলিবিদ্ধ হন। নয়জনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি দাবি করেন

বিষয়: রাজনীতি

১২৮৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File