ধরা পড়লে আওয়ামীলীগ না পড়লে শিবির !!! সারা দেশে সন্ত্রাস চালাচ্ছে র‍্যাব পুলিশ আরা লীগ !!

লিখেছেন লিখেছেন সোহাগ ১৬ ডিসেম্বর, ২০১৩, ১১:০৫:৪৫ সকাল



আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১ এর বিচারক জাহাঙ্গীর হোসেন সেলিমের নোয়াখালী সেনবাগ উপজেলার কাবিলপুরের গ্রামের বাড়িতে পেট্রলবোমা নিেেপর ঘটনায় তিন ছাত্রলীগ নেতাকর্মীকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটে গত শনিবার রাতে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, রাতে বিচারক জাহাঙ্গীর হোসেন সেলিমের বাড়ির সামনে আনাগোনা করার সময় এলাকার একদল যুবক তাদের আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। আটকেরা হলো- মেহেদীপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে জাহিদ হেসেন বাব, একই গ্রামের দুলাল হোসেনের ছেলে রাসেল এবং আজিজপুর গ্রামের শরিয়ত উল্লাহর ছেলে ওমর ফারুক। আটকেরা নিজেদের ছাত্রলীগের কর্মী বলে দাবি করে এবং জাহিদ হোসেন বাবু ৫ নং ওয়ার্ড মহিদীপুর ছাত্রলীগ সভাপতি বলে স্থানীয় একাধিক সূত্রে নিশ্চিত করেন।



উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে বিচারক জাহাঙ্গীর হোসেন সেলিমের গ্রামের বাড়িতে পেট্রল বোমা নিপে করেছিল অজ্ঞাত দুর্বৃত্তরা। তখন ওই বাড়িতে পাহারারত পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শটগানের ১০ রাউন্ড ও চায়না রাইফেল থেকে পাঁচ রাউন্ড গুলি করে তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং ঘটনাস্থল থেকে দুর্বৃত্তদের ছোড়া পরিত্যক্ত দু’টি পেট্রলবোমা, একটি হকিস্টিক, পেট্রলভর্তি চারটি কাচের বোতল উদ্ধার করে পুলিশ।



সেনবাগ থানার ওসি সাইকুল ইসলাম ভূঁইয়া জানান, গত শনিবার রাতে আজিজপুর এলাকা থেকে আন্তর্জাতিক অপরাধ ট্যাইবুনাল-১ এর বিচারক জাহাঙ্গীর হোসেন সেলিমের বাড়িতে পেট্রোল বোমা নিেেপর ঘটনায় তিন যুবককে আটক করা হয়েছে।

বিষয়: বিবিধ

১৩২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File