যৌন নির্যাতনকারী শিক্ষক বাসুদেবকে জামিন দিল আমাদের যৌন আবেদনময়ী আদালত !!

লিখেছেন লিখেছেন সোহাগ ১৯ জুন, ২০১৩, ১০:৫৮:৫৭ সকাল



স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেফতার রাজধানীর সূত্রাপুর সেন্ট্রাল গার্লস স্কুলের বাণিজ্য শাখার শিক্ষক বাসুদেব কুমার রায়ের জামিন মঞ্জুর করেছে আদালত।

গতকাল শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাবরিনা আলী এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা সূত্রাপুর থানার উপ-পরিদর্শক মনির হোসেন মোল্লা নিপীড়নকারী ওই শিক্ষককে গতকাল আদালতে হাজির করেন। এ সময় তার পক্ষে জামিনের আবেদন করেন অ্যাডভোকেট তাপস চন্দ্র দাস।

এজাহারে বলা হয়, যৌন নিপীড়নের শিকার ওই ছাত্রী দশম শ্রেণীতে পড়া অবস্থায় খাতা দেখার কথা বলে ২০১২ সালের ২৭ মে সকালে ওই শিক্ষক ছাত্রীটিকে সূত্রাপুর থানাধীন ১০/এ কাজী আবদুর রউফ সড়কের বাসায় আসতে বলে। বাসায় গেলে ওই শিক্ষক খাতা দেখানোর নাম করে ছাত্রীটিকে তার বেডরুমে গিয়ে বসতে বলে। এক পর্যায়ে শিক্ষক ছাত্রীটির গায়ে হাত দেয় ও যৌনকামনা চরিতার্থ করার জন্য কুপ্রস্তার দেয়। ছাত্রীটি শিক্ষককে বাধা দেয় এবং

বিষয়টি বাসায় জানিয়ে দেবে বললে তখন ওই শিক্ষক ঘটনাটি কাউকে জানালে পরীক্ষার ফলাফল খারাপ করে দেবে বলে ভয় দেখায় ও কাউকে না বলার জন্য হুমকি দেয়। ফলে ঘটনাটি ওই ছাত্রী তখন বাবা-মা ছাড়া কাউকে আর জানায়নি।

স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি জানানোর পরও তারা কোনো ব্যবস্থা না নেয়ায় ছাত্রীটি নিজেই বাদী হয়ে এ মামলাটি দায়ের করে বলে মামলায় অভিযোগ করা হয়।

সেন্ট্রাল গার্লস হাইস্কুল বাণিজ্যিক বিভাগের ওই সিনিয়র শিক্ষককে সোমবার বিকালে বিদ্যালয় থেকে গ্রেফতার করে সূত্রাপুর থানা পুলিশ।

বিষয়: বিবিধ

১২৪১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File