ছেড়ে দেবনা বিজয়ের বাসনা

লিখেছেন লিখেছেন বিপ্লবী ০১ এপ্রিল, ২০১৩, ০৫:১৭:৫৩ বিকাল









বিজয় জস খ্যাতি দুনি্যার সকল মানুষসহ সকল জীবের মধ্যেই লক্ক্যনিয়। আর মানুষের মধ্যে এই বাসনাটা অনেক অনেক বেশি।

তাঁর মধ্যে আবার যারা আল্লাহর দ্বীনকে বিজয়ী করার সপ্ন দেখেন তাঁরদের তুলনাত কেবলই নবী রাসুল থেকে শুরু সাহাবগন ও তাবেতাবাইনসহ দুনিয়ার অসংখ্য বাতিলের নির্যাতিত মহাপুরুষগন।যাইহোক

ইতিহাস আলোচনা করলে দেখা যায়, এই পৃথিবীতে ইসলামের যতগুলো বিজয় অর্জিত হয়েছে সবগুলোর পেছনে রয়েছে অজস্র ত্যাগ তিতিক্ষা। এই পৃথিবীর বুকে ইসলামের পতাকা উড়াতে লাখ মুসলিম শহীদ হয়েছে। এটা সত্য অধিকাংশ মুসলিম প্রাণ হারিয়েছে অমুসলিমদের বা নাস্তিকদের হাতে। কিন্তু, দুঃভাগ্য হলেও সত্য, আজ আমাদের এই সোনার বাংলাদেশে এক মুসলিম দল কেড়ে নিচ্ছে অন্য ইসলামী তাওহীদি ভাইদের তাজা প্রাণ। আজ তারা ইসলামের সত্যতা চালিয়ে যায় বলে তারা দেশের শত্রু। হায়রে দেশ! হায়রে দেশের জনগণ! হায়রে সরকার!

মিডিয়াগুলোর কথা বলতে ধিক্কার আসে! ঘৃণা জন্মায় তাদের প্রতি! যে মিডিয়া সবসময় কাজ করবে সত্যের পথে, জনগণের পক্ষে! অথচ আজ আমাদের দেশের মিডিয়াগুলো সরকারের আর ভারতের দালার! টাকার লোভে, ক্ষমতার লোভে কিভাবে তারা সত্যকে মিথ্যা বানিয়ে ফেলে। মুহুর্তের মাঝে মিথ্যা বানোয়াট ঘটনাগুলো জনগণকে দেখায়! আজ তারা যেভাবে সত্য ঘটনাগুলোকে আড়াল করে ভাবতেও অভাক লাগে! হায় আমার দেশের সরকার! হায় ছাত্রলীগ! হায় পুলিশ বাহিনী! হায় মিডিয়া!

ধিক্কার জানাই সবার প্রতি! কোথায় তোমাদের দেশ প্রেম! কোথায় ধর্ম!

১৯৭১ সালে পাকিস্তানি বাহিনী করেছে আমাদের উপর গনহামলা, কিন্তু আজ আমাদের সরকার তার পোষা পুলিশ বাহিনী ও ছাত্রলীগ বাহিনী দিয়ে চালিয়ে যাচ্ছে গণহত্যা। লুটে নিচ্ছে সাধারন মানুষের সম্পদ, সুখ। ছড়িয়ে দিচ্ছে তাদের মাঝে আত্মনাদ, আহাজারি। তাদের এই কর্মকান্ড দেখে একজন কবির বিখ্যাত লাইনগুলো মনে পড়ে গেলঃ

‘মেঘ দেখে তোরা করিসনি ভয়

আড়ালে তার সূর্য্য হাসে।’

সত্যি আজ এই দেশের মুসলমানদের বিজয়ের ঘ্রাণ পাচ্ছি প্রকৃতির মাঝে! বন্ধুরা দৈর্য্য ধরেছ আর একটু সময় দৈর্য্য ধর! বিজয় তোমাদের নিশ্চিত!

মনে রাখা দরকার আল্লাহর ঘোষণা হচ্ছে

“আল্লাহ তাদেরকেই ভালবাসেন যারা সীসা ঢালা প্রাচিরের ন্যায় সারিবদ্ধ ভাবে সংগ্রাম করে আল্লাহ তাঁদের ভালবাসেন।













বিষয়: বিবিধ

২৫৩৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File