মুসলিম ঐক্যই পারে শোষণ মুক্ত সমাজ বিনির্মাণ করতে!!!

লিখেছেন লিখেছেন বিপ্লবী ২২ ফেব্রুয়ারি, ২০১৩, ০৩:১২:৪৯ রাত

পবিত্র জুম্মার দিনে বাংলাদেশের সকল মসজিদ থেকে একই সঙ্গে ইসলাম বিদ্বেষী বাম রাম আর আওয়ামীলীগের সকল ষড়যন্ত্র যখন একে একে দেশ বাসির কাছে দিবালোকের মত পরিষ্কার হতে থেকে ঠিক তখনি বাম রাম আর আওয়ামীলীগ জাতির সাথে শুরু করে নয়া ষড়যন্ত্র। দেশের সান্তি বিনষ্ট করার এই সড় যন্ত্র ও যখন ব্যাথ হওয়ার হতে চলেছে ঠিক তখনি বাম রাম আর আওয়ামীলীগ নতুন নাটকের সূচনা শুরু করে এই বানোয়াট নাটকের ভিলেনের চরিত্রের মুল ভিনেতারা হলেন আওয়ামীরা।

বাংলাদেশের আলেম ওলামাদেরকে আন্তরিক অভিবাদন জানাচ্ছি যারা দলমত নির্বিষে বাংলার তাওহিদি জনতা কাদে কাদ মিলিয়ে আল্লাহ ,রাসুল,ইসলাম ও দেশ বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদের সূচনা তৈরি করলেন।

এই ধারাবাহিকতাকে ধরে রাখতে হবে। যদি বাংলার তাওহিদি জনতা ২০১৩ সাল পুরটা এই আন্দোলন চালিয়ে যেতে পারেন তাহলে বাংলার মাটিতে আওয়ামী বাম রাম নামের অপসক্তিরা চিরদিনের জন্য বিদায় নিতে বাধ্য হবে ।

যারা মুসলিম বা পরিপূর্ণ ইমানদারত তারাই যারা দুনিয়ার যাবতীয় সম্পদের চাইতে আল্লাহ ও রাসুকে বেসি ভাল বাসে যে জীবন আল্লাহ দান করলেন যে শক্তি আল্লাহ দিলেন সেই শক্তি সেই জীবন থাকতে আমার আল্লাহ্‌কে রাসুলকে গালাগালি করবেন আর আমি ঘরে বসে থাক্লব এটা হতে পারেনা!!!

সম্মানিত এলেমগণ বাংলাদেশের সকল মসজিদ থেকে এক জগে আন্দোলনের ঘোষণা দেওয়ার কারনেই নাস্তিক বাদিরা সাহাবাগ থেকে পালাতে বাধ্য হয়েছে। তারা কোরান দিয়া শুরু করত বাধ্য হয়েছে।

কিন্তু আমরা এর তীব্র প্রতিবাদ করি যারা কোরান আর বাইবেল এক সাথে একই মানের মনে করে তারা আর জাই হোক ইসলামের পক্কের শক্তি না ।

তাই আলেমদের তীব্র প্রতিরোধের মুখেই ইসলামের দুঃমুনরা চিরতরে বিদায় নিতে বাধ্য হবে।

বিষয়: বিবিধ

১০৯৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File