জাতির কাছে জানতে চাই ?????

লিখেছেন লিখেছেন বিপ্লবী ১৩ অক্টোবর, ২০১৩, ০৬:৫১:৫৫ সন্ধ্যা





জামায়াতের যে নেতারা আওয়ামী জাহিলিয়াতের মিথ্যা ও ভিত্তিহীন অপরাধে ট্রাইরুনাল নামক নাটকের আজ যারা আসামী তারা কি মুজিবের আমলে ১ লক্ষ্য লোককে যুদ্ধাপরাধীর অপরাধে আসামী করে মামলা করে গ্রেপ্তার করা হয়েছিল তাদের মধ্যে জামায়াতের কোন নেতার কি নাম ছিল ???

জাতি কি জবাব দেবে!!!!!!!!!

সেই ১ লক্ষ্য গ্রেপ্তার কৃতের মধ্যে ৩৭৪৭১ জন লোকের বিরুদ্ধে যুদ্ধাপরাধীর অভিযোগ আনা হয়েছিল সেদিন যাদের বিরুদ্ধে অভিযোগ আনাহয়েছিল তাদের মধ্যে কি জামায়াতের কোন একটি নেতার নাম ছিল ???

জাতি কি জবাব দেবে!!!!!!!!!

সেই দিন যাদেরকে গ্রেপ্তার করা হয়েছিল তাদের মধ্যে প্রমানের অভাবে ৩৪৬২৩ জনকে ছেড়ে দেওয়া হয়েছিল এবং ২৮৪৮ জনকে বিচারের জন্যে সর্পদ করা হয়েছিল সেই ২৮৪৮ জনের মধ্যে একজনও কি জামায়াতের নেতা কর্মী ছিল ???

জাতি কি জবাব দেবে!!!!!!!!!

আর সেই সময় সর্বমোট ৭৫২ জনের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হয়।

এই অভিযোগ কৃত ৭৫২ জনের মধ্যে জামায়াতের একজন নেতারও কি নামছিল???

জাতি কি জবাব দেবে!!!!!!!!!

আজ কেন জামায়াতের নেতাদের বিরুদ্ধে অভিযোগ আনাহচ্ছে

প্রশ্ন রাখতে চাই জামায়াতের নেতারা কি সেই দিন বেশ সক্তিসালি ছিল না আজ বেশী শক্তিশালী এই ভারতীয় আওয়ামী দলালদের কাছে জানতে চাই ???

মনে রেখ আওয়ামী জাহিলিয়াত এই জাতির কাছে তোমাদেরকে একদিন না একদিন জবাব দিতেই হবে।

প্রতিহিংসা করে দেশের সব চাইতে সুসন্তানদেরকে তোমরা শেষ করে দেওয়ার চক্রান্ত করছো তোমরা জামায়াতের নেতাদের হয়ত সাময়িক ভাবে বন্দুকের নলের ভয় দেখিয়ে শেষ করে দিতে পারবে কিন্তু তাদের আদর্শ বাংলার মাটি থেকে শেষ করে দেওয়ার সাধ্য তোমাদের নাই ।

জামায়াতের নেতাদের যদি তোমরা প্রহসনের মাধ্যমে জামায়াতের সাথে রাজনৈতিক ও আদর্শিক ভাবে পরাজিত হয়ে মিথ্যা ভিত্তিহীন অভিযোগে হত্যা করা হয় তোমাদেরকেও বাংলার মাটি থেকে চির বিদায় নেওয়ার জন্যে প্রস্তুত থাকতে হবে।

বিষয়: বিবিধ

১৭২৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File