জামায়ত বি এন পি কে আর কত ছাড় দিবে???

লিখেছেন লিখেছেন বিপ্লবী ২৭ মে, ২০১৩, ১১:২৭:৪১ সকাল



জামায়াতের রাজনৈতিক প্রজ্ঞা নিয়ে আমার কোন সন্দেহ নাই এ কথা আমি বুকে হাত দিয়ে বলতে পারি।বর্তমানে বাংলাদেশ সরকার দেশের কয়েকটি মেয়র নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। রাজশাহী,খুলনা ও রাজশাহীতে জামায়াতের ভোট ব্যাংক হিসাবেই ধরা হয়।জামায়াতের নেতারা মেয়র প্রার্থিতা ও ঘোষণা করেছিলেন কিন্তু জামায়াত সব কয়টি থেকেই তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন আর সব কয়টিতেই সেখানে বি এন পির প্রার্থিতা চূড়ান্ত করেছে।

জামায়াত বার বারই BNP কে সর্ববচ্চ ছাড় দিয়ে আসছে।কিন্তু এতে জামায়াতের তো খুব লাভ হচ্ছে বলে মনে হচ্ছে না। তার পরও জামায়াতের নিতি নির্ধারকরা বার বারই আত্মঘাতী সিদ্ধান্ত নিচ্ছেন । যেখানে বি এন পির নেতারা চুড়ি পরে ঘরের মধ্যে থেকে বিড়ালের মত করে তত্যাবধায়ক সরকারের জন্য মিউ মিউ করছে অপর দিকে জামায়াতের শিবিরের সকল শীর্ষ-নেতা নেত্রীরা জেলের মধ্যে মানবেতর জীবন যাপন করছে। প্রায় প্রতিদিনই গ্রেপ্তার হচ্ছেন জামায়াত শিবিরের অসংখ্য নেতা কর্মী এই সকল বিষয়ে জামায়াত বিন্দুমাত্র সহায়তা পাচ্ছে না বি এন পির কাছে। বি এন পি এগুলোর জন্য কথার মাধ্যমে প্রতিবাদ টুকুও করছেনা। অপর দিকে আন্দোলনের সময় জামায়াত শিবির,

গুলি খাওয়ার সময় জামায়াত শিবির

জেলে জাওয়ার সময় জামায়াত শিবির

জিহাদের ময়দানে বাতিলের সাথে লড়াই করার সময় জামায়াত শিবির আর ঘরে বসে ফায়দা নেওয়ার সময় বি এন পি এমন সিদ্ধান্তে জামায়াতের ও শিবিরের একনিষ্ঠ কর্মীগণ যে হতাশ তা বলার অপেক্ষা রাখেনা তাই। জামায়াতের নিতি নির্ধারকদের অবশ্যই মনে রাখতে হবে জামায়াত শিবিরের কর্মীগন আওয়ামীলীগের যে অসহনীয় নির্যাতন ভোগ করছেন জামায়াত যদি কর্মীদের এমন ত্যাগকে মূল্যায়ন করতে ব্যর্থ হয় তাহলে দলের জন্য হিতে বিপরিদ হতে পারে।



বিষয়: বিবিধ

২৫৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File