রাজনীতিতে আসছেন জোবায়দা রহমান!

লিখেছেন লিখেছেন বিপ্লবী ০৪ এপ্রিল, ২০১৩, ০৫:৫২:৩৬ বিকাল



বাংলাদেশে আসছেন তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান। বিএনপির শীর্ষস্থানীয় একটি সূত্র বুধবার জানায়, বিএনপির উচ্চ পর্যায়ের সিদ্ধান্তে মে মাসের মাঝামাঝি তিনি আসতে পারেন। তবে তিনি রাজনীতিতে সক্রিয় হবেন কিনা এ বিষয়ে নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি।

জোবায়দা রহমান জিয়া পরিবারের জ্যেষ্ঠ পুত্রবধূ। তারেক রহমানের স্ত্রী। পেশায় চিকিৎসক। তার বাবা নৌবাহিনীর সাবেক প্রধান রিয়ার এডমিরাল (অব.) প্রয়াত মাহবুব আলী খান। যোগাযোগ ও কৃষি মন্ত্রণালয়ের দায়িত্ব পালনকালে সিলেট বিভাগে ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য মাহবুব আলী খানেরও রয়েছে আলাদা ইমেজ।

বাড়ির ছোট মেয়ে ডা. জোবায়দা দেশের রাজনীতিতে পরিচিত মুখ না হলেও ওয়ান ইলেভেনের প্রেক্ষাপটে তারেক রহমান, আরাফাত রহমান কোকো ও বেগম খালেদা জিয়া কারাগারে গেলে এই পরিবারের দেখভাল করতে গিয়ে প্রকাশ্যে আসেন তিনি। স্বল্পভাষী এ নারী সে সময় সবার নজর কাড়েন। চিকিৎসার জন্য তারেক রহমান লন্ডনে গেলে পরবর্তী সময়ে তিনিও সেখানে যান। বর্তমানে সেখানেই অবস্থান করছেন তিনি।

বিএনপি সূত্র জানায়, ডা. জোবায়দার দেশে ফেরার খবরে দলের তরুণ কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে। জোবায়দার দেশে আগমনের দিনটি স্মরণীয় করে রাখার জন্য বিমানবন্দরে স্মরণকালের সবচেয়ে বড় জনসমাগম করা হবে। বেগম জিয়া বিমানবন্দরে পুত্রবধূকে অভ্যর্থনা জানাবেন।

Click this link

বিষয়: বিবিধ

২৩৮২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File